fbpx

|

পঞ্চগড়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিতঃ ৭:২৭ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০১৮

মোহাম্মদ সাঈদ, স্টাফ রিপোর্টারঃ
পঞ্চগড়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মদিন উপলক্ষে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের প্রেসিডেন্ট তারেক রহমানের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

গত শুক্রবার সন্ধ্যায় জেলার বোদা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় ছয় শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ উদ্বোধন করেন জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক ডা: ফরহাদ হালিম (ডোনার)।

কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও বোদা-দেবীগঞ্জের কৃতি সন্তান ফরহাদ হোসেন আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেডআরএফ রংপুর বিভাগের মনিটর ডা. আব্দুস সালাম, কুমিল্লা বিভাগের মনিটর প্রকৌশলী মাহবুব আলম, সাংবাদিক কাদেও গনি চৌধুরী, দিনকালের সাংবাদিক আতিকুর রহমান রুম্মন, দোহার উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা রহিম, ছাত্রদল যুক্তরাষ্ট্র শাখার সভাপতি পরাণ চৌধুরী, সাবেক এমপি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম মনি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুল খালেক।

প্রধান আতিথির বক্তব্যে ড. ফরহাদ হালিম ডোনার অপরাধ বার্তাকে বলেন, জিয়া পরিবারকে ধ্বংস করার ষঢ়যন্ত্রে উঠে পড়ে লেগেছে দূর্নীতিবাজ আওয়ামীলীগ। অন্যায়ভাবে বেগম জিয়াকে ভূয়া মামলার মাধ্যমে সাজা দেয়ার প্রচেষ্টায় লিপ্ত রয়েছে তারা। সামনে ৮ তারিখ যদি বেগম জিয়াকে অন্যায় ভাবে সাজা প্রদান করা হয় তাহলে জাতীয়তাবাদী দল বিএনপি রাজনৈতিক ভাবেই তা মোকাবেলা করবে। ফরহাদ হোসেন আজাদের নেতৃত্বে বোদা-দেবীগঞ্জের সকল জিয়ার সৈনিককে সজাগ থাকার আহবান জানান তিনি।

দেখা হয়েছে: 300
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!