fbpx

|

আগৈলঝাড়ায় অসহায়, দু:স্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিতঃ ৯:২৩ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০১৮

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
বরিশালের আগৈলঝাড়ায় অসহায়, দু:স্থ ও শীতার্তদের মাঝে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের নাতি সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্ কম্বল বিতরণ করেছেন।

রোববার বিকেলে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের বাসভবনে অসহায়, দু:স্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন তার পুত্র ও জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের নাতি বরিশাল জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল জেলা ছাত্রলীগের উপ-ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শিকদার মনির হোসেন, আগৈলঝাড়া প্রেসক্লাব সভাপতি কেএম আজাদ রহমান, ছাত্রলীগ নেতা মো. সাগর সেরনিয়াবাতসহ রাজনৈতিক ও স্থানীয় ব্যক্তিবর্গ। এর পূর্বে উপজেলার আস্কর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাগধা ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্।

সেখানে উপস্থিত ছিলেন আস্কর মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ প্রিয়লাল মন্ডল, শিক্ষক মন্মথ নাথ বৈষ্ণব, যুবলীগ নেতা নারায়ণ বিশ্বাস, সঞ্জয় বিশ্বাস প্রমুখ। এদিন সেরাল ও বাগধা ইউনিয়নের অসহায় দু:স্থ ও শীতার্তদের মাঝে ৫ শ’ কম্বল বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 360
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!