fbpx

|

টেপ্রীগঞ্জ বাজারে আগুন চেয়ারম্যানের পরিদর্শন

প্রকাশিতঃ ৫:২৩ অপরাহ্ন | জানুয়ারী ১৭, ২০১৮

দেবীগঞ্জ উপজেলার গন মানুষের দাবী, দেবীগঞ্জ উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন চাই
মোঃ রুহুল আমিন,দেবীগঞ্জ প্রতিনিধিঃ
ভোর আনুমানিক ৬ টায় টেপ্রীগঞ্জ বাজারে আগুন লাগার খবর পাই তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে ছুটে গিয়ে। পরে পর্যবেক্ষন করি, আগুন অনুকূলে। প্রায় ৬ টি দোকান পুরে একেবরে মাটির সাথে মিশে যায়। ২টি দোকান ভেঙ্গে সর্ব শেষ। ঘটনার ১ ঘন্টা ৩০ মিনিট পরে ফায়ার সার্ভিস(ডোমার) ঘটনাস্থলে উপস্থিত হয়।

ফায়ার সার্ভিস (ডোমার) জানায়, রাস্তায় কুয়াশা থাকায় আসতে তাদের কিছুটা সময় লেগেছে। ফায়ার সার্ভিস (ডোমার) পৌছানোর আগেই আগুন নিভে যায়। তাৎক্ষনিক ভাবে পুকুর থেকে লাইন চালু করে সেই অবশিষ্ঠ আগুন শান্ত করে।

পরে (ডোমার)ফায়ার সার্ভিসের কর্মীরা বাজারের ব্যবসায়ীদেরর অগ্নি নিপারক যন্ত্রের কথা বলে এবং সবাইকে অগ্নি নিপারক যন্ত্র সম্পর্কে সচেতন করে এবং তাদের সার্ভিস ফোন নম্বরটি বিতরন করে।ধারনা করা হচ্ছে দোকান ১০ টি তে আনুমানিক ১২ থেকে ১৫ লক্ষ টাকার মালামাল সহ দোকান পুরে ছাই হয়ে যায়।

আগুনে বিদ্যুতের মিটার পুড়ে যায়। ধারনা করা হচ্ছে আগুন বিদ্যুত থেকে সূত্রপাত ঘটে।যতটুকু ধারনা করা হচ্ছে পার্শ সংযোগ থাকার কারনে এই অগ্নিপাত ঘটে।

ঘটে যাওয়া দেবীগঞ্জের টেপ্রীগঞ্জ বাজারে অগ্নিকান্ড ঘটনাস্থল পরিদর্শনে আসেন ৭ নং টেপ্রীগঞ্জ ইউ.পি চেয়ারম্যান জনাব গোলাম রহমান সরকার এবং টেপ্রীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জনাব, শাজাহান আলী এবং টেপ্রীগঞ্জ ইউনিয়ন আ্ওয়ামীলীগের সা. সম্পাদক জনাব, দিল কাউসার বসুনিয়া এছাড়াও উপস্থিত ছিলেন, ইউ. পি সচীব জনাব, মোঃ খলিলুর রহমান।

এছাড়া আরো অনেক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরিদর্শক চেয়ারম্যান মহোদয় প্রাথমিক ভাবে ক্ষয়ক্ষতির তালিকা করার জন্য নির্দেশ দেন। পরে সকলের সাথে মত বিনিময় করেন।

টেপ্রীগঞ্জ বাজারে আগুন চেয়ারম্যানের পরিদর্শন-Aporadh-Barta

টেপ্রীগঞ্জ বাজারে আগুন চেয়ারম্যানের পরিদর্শন-Aporadh-Barta

দেখা হয়েছে: 527
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!