fbpx

|

লক্ষ্মীপুরে বিএনপির ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন দাবি

প্রকাশিতঃ ৬:০৪ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ
লক্ষ্মীপুরে বিএনপির নেতাকর্মীদের রাজনৈতিক ত্যাগের মূল্যায়ন করার দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে পৌর শহরের লামচরী এলাকায় সংবাদ সম্মেলন ডেকে জেলা বিএনপির সদস্য ফারুক হোসেন এ দাবি জানান।

সেখানে উপস্থিত ছিলেন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য তাজুল ইসলাম, সিরাজুল ইসলাম ও ওয়ার্ড শ্রমিক দলের সাধারণ সম্পাদক আবুল কাশেমসহ অর্ধশতাধীক নেতাকর্মী।

লিখিত বক্তব্যে ফারুক হোসেন বলেন, আমি ২৭ বছর যাবত বিএনপি রাজনীতির সাথে জড়িত। দলের দুঃসময়ে একাধিকবার মামলা-হামলার শিকার হয়েছি। বাড়ি-ঘরে ভাংচুর করে বাবাকে মারধর করা হয়। আমি এখন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রার্থী। দলের আন্দোলনে-সংগ্রামে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা কমিটির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া ও কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর সঙ্গে কাজ করছি।

আমার বিশ্বাস, দল যোগ্যতা ও ত্যাগের যথাযথ মূল্যায়ন করবেন। এছাড়াও নিজের রাজনৈতিক অবস্থান জানান দিতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করার দাবি করেন তিনি।

লক্ষ্মীপুরে বিএনপির ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন দাবি-Aporadh-Barta

লক্ষ্মীপুরে বিএনপির ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন দাবি-Aporadh-Barta

দেখা হয়েছে: 584
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪