fbpx

|

নড়াইলে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ইংরেজি বর্ষ বরণ

প্রকাশিতঃ ৭:৪০ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০১৮

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি■
নড়াইল পুলিশ লাইন অডিটোরিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ইংরেজি নববর্ষকে সাদর সম্ভাষণ জানালেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম।

রবিবার রাত ১২টা ১ মিনিটে পুরাতন বছরকে নতুন বছরকে আতশবাজির ঝলকানিতে বরণ করে নেয়। এ সময় নড়াইল পুলিশ লাইন অডিটোরিয়াম চত্বর আলোয় আলোকিত হয়ে যায়। জেলা পুলিশ লাইন, নড়াইল ও পুনকের আয়োজনে এ বর্ষ বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

পুনক সভানেত্রী ও অতিরিক্ত ডিআইজি’র সহধর্মিনী এ্যাডভোকেট তানজীরা আক্তার (মুক্তি) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিনসহ নড়াইল পুলিশের সকল ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকদের করতালির মধ্য দিয়ে এবং দর্শকদের অনুরোধে বিভিন্ন সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। এ সময় সংগীত পরিবেশন করেন পুনক সভানেত্রী এ্যাডভোকেট তানজীরা আক্তার (মুক্তি) ও সহকারি পুলিশ সুপারের সহধর্মিনীসহ অনেকেই।

সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম দর্শক শ্রোতাদের উদ্দেশ্যে বলেন, সংগীত ছাড়া মানুষের বিকাশ সম্ভব নয়। সকলকে মনে রাখতে হবে, সংগীত মনের খোরাক জোগায়।

এছাড়াও জঙ্গি, মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও ইভটিজিং থেকে আমাদের সন্তানদের দূরে রাখতে হবে। জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করায় অভিনন্দন জানিয়েছেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, দৈনিক ভোরের বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, একই পত্রিকার বার্তা সম্পাদক মোঃ হাবিবুর রহমান শাওন, কোষাধ্যক্ষ আক্তার হোসেন মোল্যা (বাগডাঙ্গা), পৌর কমিশনার মাহাবুর আলম, যুবলীগ নেতা মিটুল কুন্ডু, বুলু প্রমুখ।

দেখা হয়েছে: 498
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!