fbpx

|

শার্শার ডিহিতে শিক্ষক গোলাম রহমান এর দাফন সম্পন্ন

প্রকাশিতঃ ১০:০৩ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০১৭

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

হাজারো মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় অন্তিম শয়ানে শায়িত হলেন যশোরের শার্শার পাকশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম রহমান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। রোববার সকাল ১০ টায় পাকশিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে তার প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

মরহুম গোলাম রহমান শার্শা উপজেলার টেংরালী বাউনডাড়ী পাড়ার মৃত আব্দুর রহমান মোল্যার ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

এসময় মরহুমের জানাযা নামাজে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন,শার্শা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক,বেনাপোল পৌর সভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক আহসান উল্লাহ মাস্টার, ডিহি ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন আলী, সহসভাপতি গাজীউর রহমান, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান,প্যানেল চেয়ারম্যান আমীর হোসেন রানা, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুর রহমান,সাংগঠনিক সম্পাদক আব্দুর জলিল, যুগ্ন সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুবলীগ সাংগঠনিক সম্পাদক রাসেল মোস্তফা, ছাত্রলীগ সভাপতি আয়ুব হোসেন খাঁন, পাকশিয়া আইডিয়াল ডিগ্রী কলেজ অধ্যক্ষ আনিছুর রহমান,পাকশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা আবুল হোসেন,আব্দুর রশিদ, ইউপি সদস্য, মোমিনুর রহমান,তরিকুল ইসলাম, নজরুল ইসলাম, মফিজুর রহমানসহ অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।দুইদফা জানাযা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

দেখা হয়েছে: 476
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!