fbpx

|

জানেন কি? বয়সে বড় মেয়েকে স্ত্রী হিসেবে গ্রহণ করার লাভ?

প্রকাশিতঃ ১১:৩৪ পূর্বাহ্ন | ডিসেম্বর ২৭, ২০১৭

লাইফস্টাইল বার্তাঃ

বয়সে ছোট মেয়েকেই স্ত্রী হিসেবে পেতে চান বেশির ভাগ মানুষ।  এর পেছনে অনেক যুক্তিও দেখান তারা।  কিন্তু জানেন কি বয়সে বড় মেয়েকে স্ত্রী হিসেবে গ্রহণ করার কতো লাভ আছে।  এর উদাহরণও রয়েছে।

অভিষেক-ঐশ্বরিয়া থেকে সচিন-অঞ্জলি, তরকা জগতে বয়সে বড় মেয়েকে স্ত্রী হিসাবে গ্রহণ করার উদাহরণ ভুরিভুরি।

তবে শুধুই সেলিব্রেটি নয়, আজকাল নিজেদের আশেপাশে একবার চোখ মেললেই এমন উদাহরণ প্রায়ই দেখা যায়।  বয়সে বড় মেয়েরা স্বাভাবিক ভাবেই ছোট মেয়েদের তুলনায় অনেক ভালোভাবে গুছিয়ে কথা বলতে পারে।  যা ছেলেদের আকৃষ্ট করে বেশি।

বয়সে বড় মেয়েরা ছোটদের মতো তুচ্ছ বিষয় নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন না।  তাদের কনফিডেন্স ছেলেদের আকৃষ্ট করে।অনেক সময়ই দেখা যায় বয়সে বড় হওয়ায় এই সমস্ত মেয়েরা স্বাবলম্বী হয়।  ফলে সবসময় ছেলেদের পকেটেই টান পড়ে না।  কিছু সময় মেয়েরাও আর্থিক দিকটি সামলে নেন।

ছেলে মানুষি কম থাকে।  ফলে এই মেয়েরা কথায় কথায় ঝগড়াঝাঁটি, কান্নাকাটি বা পাবলিক প্লেসে ভুলভাল আচরণ কম করে।  এই মেয়েরা অনেক বেশি বুঝদার হন এবং জীবনের সমস্যা গুলো গুরুত্ব দিয়ে বিচার করেন।

বড় মেয়েরা আপনাকে বলবে ছোট সমস্যা গুলো হাল্কা ভাবে নিতে।  শেখাবে কীভাবে বড় বড় সমস্যা গুলোও সহজে সমাধান করতে হয়।

অনেক পুরুষই শারীরিক সম্পর্কে অভিজ্ঞ বা পরিণত মহিলাদের বেশি পছন্দ করেন।  এই ধরনের মেয়েদের সঙ্গে প্রেম করার অনেক সুবিধা রয়েছে।  তারা অনেক পরিণত মনস্ক হয়।  তাই দাম্পত্য জীবনে বোঝা পড়াতেও সুবিধা হয়।

পরিণত বয়সের হওয়ায় এই মেয়েরা কোনো কিছু নিয়েই জীবনে খুব একটা চাপ নেয় না।  আর স্বভাবে শান্ত হয়।  আর এ ধরনের মহিলাদের অনেক পুরুষই পছন্দ করেন। সাধারণত এই মেয়েরা আপনাকে বিচার না করে বুঝতে চেষ্টা করে।  কীভাবে জীবনে ভারসাম্য বজায় রেখে চলতে হয় তাও শেখায়।

এই মেয়েরা চট করে কোনো সিদ্ধান্ত না নিয়ে আপনার সব কথা মনে দিয়ে শোনে। আপনার চেয়ে বড় হওয়ায় সে বুঝতে পারে কোনো সম্পর্ক বা সিদ্ধান্তের জন্য ভবিষ্যতে আপনাকে কষ্ট পেতে হতে পারে।

দেখা হয়েছে: 545
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!