fbpx

|

গণঅবস্থান কর্মসূচির সমর্থনে আদিবাসী সাঁওতালদের সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৪:৫৭ অপরাহ্ন | জানুয়ারী ০৭, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ বাগদাফার্ম ভূমি উদ্ধার সংগ্রাম কমিটির পূর্ব ঘোষিত রংপুর ও রাজশাহী দুই বিভাগের প্রত্যেক জেলার শহীদ মিনারে গণ অবস্থান কর্মসূচির সমর্থনে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের মাদারপুর গির্জার সামনে এক সমাবেশের আয়োাজন করা হয়।

শনিবার বিকেলে সাহেবগঞ্জ বাগদাফার্ম ভূমি উদ্ধার সংগ্রাম কিমিটির সহ-সভাপতি ডা. ফিলিমন বাস্কের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সমাবেশে বক্তব্য রাখেন, সিপিবি গাইবান্ধা জেলা কমিটির সভাপতি মিহির ঘোষ, আদিবাসী-বাঙালী সংহতি পরিষদের আহবায়ক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাবু, জনউদ্যোগ গাইবান্ধার সদস্য সচিব প্রবীর চক্রবর্তী, সিপিবি গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি তাজুল ইসলাম, অ্যাডভোকেট মুরাদুজ্জামান, সাহেবগঞ্জ -বাগদা ফার্ম ভূমি উদ্ধার সংগ্রাম কমিটির কোষাধ্যক্ষ আজমল হোসেন ও সদস্য বার্নাবাস টুডু প্রমূখ।

সমাবেশে আগামী ১৬ জানুয়ারী দুটি বিভাগে সফলভাবে কর্মসূচি পালনের বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। এরআগে একটি বিক্ষোভ মিছিল মাদারপুর ও জয়পুরপাড়ার কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে গির্জার সামনে গিয়ে সভায় যোগদেন।

দেখা হয়েছে: 461
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪