fbpx

|

বর্ষবরণের রাতে পুলিশ পরিচয় দিয়ে তরুণীকে ধর্ষণ

প্রকাশিতঃ ২:৫৮ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০১৮

ধর্ষণ-Aporadh-Barta

অনলাইন বার্তাঃ

পুলিশ সেজে থানায় নিয়ে যাওয়ার নাম করে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণ করল এক যুবক। বছরের শেষ দিনে ভারতের লুধিয়ানার এই ঘটনায় আতঙ্কিত সেই এলাকার বাসিন্দারা।

নির্যাতিতা জানায়, বর্ষবরণের আনন্দ উপভোগ করার জন্য সহকর্মীর সঙ্গে লুধিয়ানার রাখ বাগে বসে গল্প করছিলেন। সে সময় ৩০–৩২ বছরের এক যুবক এসে বলেন তিনি লুধিয়ানা পুলিশের কর্মী। সাদা পোশাকে টহল দিচ্ছেন। তারা আইন লঙ্ঘন করেছেন এমন অভিযোগ করে তরুণীকে থানায় যেতে বলেন। সেই যুবকের মোটর সাইকেলে বসেই থানায় যাচ্ছিলেন তরুণী। কিন্তু যুবক তাকে থানায় না নিয়ে গিয়ে এক অজ্ঞাত পরিচয় স্থানে নিয়ে যায়। সেখানে তাকে মারধর করে ধর্ষণ করে এবং কাউকে জানালে প্রাণে মারা হুমকি দেয়।

পুলিশ জানায়, তরুণী সেখান থেকে কোনও মতে পালিয়ে থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে পুলিস ওই অজ্ঞাত পরিচয় যুবককে আটক করেছে। তার বিরুদ্ধে ৩৭৬ (‌ধর্ষণ)‌, ৩৬৫ (‌অপহরণ)‌, ৫০৬ (‌ অপরাধ প্রবণতা)‌ ধারায় মামলা দায়ের করেছে।

দেখা হয়েছে: 470
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪