fbpx

|

প্রেমে সারা না পেয়ে কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশিতঃ ৩:০৪ পূর্বাহ্ন | জানুয়ারী ২০, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহ

প্রেমে সারা না দেয়ায় মামাতো ভাইয়ের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন এক কলেজ ছাত্রী। মুমিনুন্নেসা সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ফারহানা আক্তার রিমা (১৮) নামের ওই কলেজ ছাত্রী এখন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার বিকেলে তাকে ফুসলিয়ে শহরের গাঙ্গিনারপাড়ে ডেকে এনে ছুরিকাঘাত করে তারই মামাতো ভাই গার্মেন্টেস শ্রমিক আবুল কাশেম।

ফুলবাড়িয়া উপজেলার বাসিন্দা রিমার পিতা হোমিও চিকিৎসক হেলাল উদ্দিন জানান, পড়াশুনার জন্য রিমা ময়মনসিংহ শহরের গোলকিবাড়িতে ছাত্রী মেসে থাকে। কয়েক বছর ধরে আবুল কাশেম রিমাকে উত্যক্ত করেছিলো। বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে শুক্রবার বিকেলে কৌশলে ডেকে নিয়ে ময়মনসিংহ শহরের গাঙ্গিনারপাড়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সহপাঠীদের সহায়তায় সন্ধ্যায় রিমাকে রক্তাক্ত জখম অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহাবুব হোসেন জানান, ওই ছাত্রীর কানের নিচে, বুকে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। রক্তক্ষরণ হওয়ায় তাকে ক্যাজ্যুয়ালটি ইউনিটে চিকিৎসা করা হচ্ছে।

চিকিৎসাধীন ফারহানা আক্তার রিমা

চিকিৎসাধীন ফারহানা আক্তার রিমা

চিকিৎসাধীন ফারহানা আক্তার রিমা জানান, আবুল কাশেম তাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলো। শুক্রবার বিকেলে বিশেষ প্রয়োজনে দু’শো টাকা ধার চেয়ে শহরের গাঙ্গিনারপাড়ে ডেকে নিয়ে আসে। সাক্ষাতে আবারো আবুল কাশেম তাকে বিয়ের প্রস্তাব দেয়। এক পর্যায়ে ‘পাগলামি’ শুরু করে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে ক্ষুর দিয়ে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী অপরাধ বার্তাকে জানান, ছুরিকাঘাতে আহত ছাত্রীর খবর নিয়েছেন। ওরা পূর্ব পরিচিত এবং তাদের মধ্যে হয়তো সম্পর্ক ছিলো। হঠাৎ মনোমালিন্য হওয়ায় এমন ঘটনা ঘটতে পারে মনে করা হচ্ছে। আবুল কাশেমকে গ্রেফতারের অভিযান চলছে।

দেখা হয়েছে: 765
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪