fbpx

|

প্রেমময় পৃথিবী মানছে না জাতি কুল

প্রকাশিতঃ ৪:২২ পূর্বাহ্ন | জানুয়ারী ১৮, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

প্রেমেই স্বর্গ প্রেমেই নরক প্রেমে বাচা মরা ” প্রেম করোনা দেহের সনে আত্মার ছাড়া রে আত্মার সনে ছাড়া। পলাশবাড়ী উপজেলার মেরীহাট নামকস্থানে বসে ছোট্ট একটি এ বাজার পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করে সন্ধ্যারানী।

জাতে তারা হরিজন তার দুষসম্পর্কের ভাই মিঠাপাকুর উপজেলার শঠিবাড়ীর দুলাপুর গ্রামের রঞ্জনের ছেলে অঙ্গন (১৭) সে এ আত্মীয় সাথেই থাকতো এবং সন্ধ্যারানীর সাথে কাজ করতো ভাতিজা অঙ্গন । এলাকায় কাজ কর্ম করতে করতে বাজারের পাশ্ববর্তী পাড়ায় দরিদ্র একটি মুসলিম পরিবারের ১৪ বছর বয়সি এক উঠতি বয়সি কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

প্রেম পরিনয়ের এ সময়ের মাত্র একমাসের মাথায় তারা পাড়ি জমায় অজানার উদ্দেশ্যে পরে কিশোরীর পরিবার কিশোরীটিকে সেদিনই ফিরে আনে। এবং অঙ্গনকে উক্ত এলাকা ছাড়া করে স্থানীয়রা।

এরপরেও সেই থেকে এপর্যন্ত বিভিন্ন সময়ে কিশোরীটির সাথে মোবাইলে কথা বলতো কিশোর অঙ্গন। এর ধারাবাহিকতায় কিশোরীটি তার মায়ের কাছে বিভিন্ন সময় অঙ্গনের কথা বলতো তার সাথে বিয়ে দেওয়ার জন্য অনুনয় বিনয় করতো।

এমতবস্থায় কিশোরীটিকে মারধর করে তার মা এবং সে পাশ্ববর্তী প্রতিবেশী যোগসাজসে অঙ্গনকে মঙ্গলবার বিকালে ডেকে এনে জৈনক ইব্রাহীমের বাড়ীতে আটকিয়ে রাখে স্থানীয় কয়েকজন মাতব্বর।

এঘটনার জানাজানি হলে উৎসুক জনতার ভীড় বাড়তে থাকে অবস্থার বেগতিক দেখে পরে স্থানীয় লোকজনের উপস্থিতিতে অত্র এলাকার ইউপি সদস্য আইয়ূব আলী ও গ্রাম পুলিশের হাতে প্রেমিক কিশোর অঙ্গনকে তুলে দেয় স্থানীয়রা। সে অনুযায়ী কিশোর অঙ্গনকে হোসেনপুর ইউনিয়ন পরিষদের জিম্মায় নেওয়া হয়।

দেখা হয়েছে: 378
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!