fbpx

|

এমপি থেকে মন্ত্রী হচ্ছেন লক্ষ্মীপুরের শাহজাহান

প্রকাশিতঃ ৮:১৪ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম শাহজাহান কামাল মন্ত্রী হচ্ছেন। তিনি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান কমিটির সদস্য। প্রবীণ এ রাজনীতিবিদ, জেলা পরিষদের প্রশাসক ও দু’ বার সংসদ সদস্য এমপি নির্বাচিত হয়েছেন।

আজ রবিবার দুপুরের দিকে তাকে মন্ত্রী পরিষদের সচিব ফোন করে আগামীকাল সোমবার সন্ধ্যায় সাড়ে ৬ টায় বঙ্গভবনে উপস্থিত থাকার জন্য বলেছেন। এ খবর ছড়িয়ে পড়লে লক্ষ্মীপুরে স্থানীয়দের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

এ বিষয়ে আশার কথা শোনালেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু। তিনি বলেন, এ সুখবরের মধ্যে দিয়ে লক্ষ্মীপুরবাসী আশায় বুক বেঁধেছে। আমরা দীর্ঘদিন মন্ত্রীত্ব বঞ্চিত ছিলাম। এবার পরিকল্পিতভাবে আরো বেশি উন্নয়নমূলক কাজ করা যাবে।

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান বলেন, এ খবর লক্ষ্মীপুরের ১৭ লাখ মানুষের জন্য আনন্দের। এবার গণমুখী আরো বেশ কিছু বৃহৎ উন্নয়ন মূলক কর্মকান্ডের মাধ্যমে লক্ষ্মীপুরে শেখ হাসিনার হাত আরো অনেক বেশি শক্তিশালী হবে। আমাদের জন্য ভালো কিছু অপেক্ষা করছে বলে আশা করছি।

এ কে এম শাহজাহান কামাল এমপি অপরাধ বার্তাকে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে মানুষের জন্য জনগণের জন্য কাজ করছি। কখনো লোভ করিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের উচ্চ শিক্ষড়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠা করে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে বিরামহীন ভাবে কাজ করছেন।

এমপি থেকে মন্ত্রী হচ্ছেন লক্ষ্মীপুরের শাহজাহান-Aporadh-Barta

এমপি থেকে মন্ত্রী হচ্ছেন লক্ষ্মীপুরের শাহজাহান-Aporadh-Barta

দেখা হয়েছে: 479
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!