fbpx

|

ধর্মমন্ত্রীর কণ্ঠ নকল করে টাকা আত্মসাতকারী গ্রেফতার

প্রকাশিতঃ ৪:৩৯ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০১৭

মোঃ কামাল, ময়মনসিংহ

ময়মনসিংহে ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানের কণ্ঠস্বর নকল করে বিভিন্ন সময়ে সরকারী চাকুরীজীবীদের বদলী জনিত কারন দেখিয়ে টাকা আত্মসাতকারী চক্রের মূলহোতা স্বপন মন্ডল (৩৫) কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ( ডিবি)।

সোমবার (২৫ ডিসেম্বর ) সকালে জেলা পুলিশের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন তথ্য জানান জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

তিনি বলেন, একটি চক্র বিগত কয়েক মাস ধরে ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানের কন্ঠস্বর নকল এবং ভালুকার সংসদ সদস্য ডা: এম আমানউল্লাহ এর পিএস পরিচয়ে জেলার বিভিন্ন সরকারী চাকুরীজীবীদের অন্যত্র বদলী এবং চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাত করে আসছিল।

ধর্মমন্ত্রীর কণ্ঠ নকল করে টাকা আত্মসাতকারী গ্রেফতার-Aporadh-Barta

ধর্মমন্ত্রীর কণ্ঠ নকল করে টাকা আত্মসাতকারী গ্রেফতার-Aporadh-Barta

পরে রবিবার (২৪ ডিসেম্বর) রাতে নগরীরর আকুয়া ভাঙাপুল এলাকা থেকে ওই প্রতারক চক্রের মূলহোতা স্বপন মন্ডলকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ। স্বপন মন্ডল ভালুকা উপজেলার মৃত সালাউদ্দিন মন্ডলের ছেলে বলে জানা গেছে।

তিনি আরও জানান, স্বপন মন্ডলকে পুলিশ হেফাজতে জিঞ্জাসাবাদ করা হলে, স্বপন স্বীকার করে বলেন, গত ১৯ সেপ্টেম্বর ভালুকা সংসদ সদস্যের পিএস পরিচয় দিয়ে গফরগাঁও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিমকে ভালুকা উপজেলায় বদলী করে আনার জন্য ডিও লেটার বাবদ নগদ ২৫ হাজার, সরকারী প্লট বরাদ্দের নামে দগদ ৩ লক্ষ ৫০ হাজার টাকা নেয় এবং কয়েক দিন পরে বিভিন্ন কারন দেখিয়ে আরো ১৭ লক্ষ টাকার দুটি চেক নেয়।

এছাড়াও এই চক্রটি ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানের কণ্ঠস্বর নকল করে জেলার বিভিন্ন লোকজনের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা আত্মসাত করেছে বলে পুলিশ সুপার জানান। তার বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 673
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!