fbpx

|

প্রশ্নপত্র পত্র ফাঁসে স্বার্থাণ্বেষী মহল নিয়োজিত প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ন | ডিসেম্বর ২৩, ২০১৭

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি■
নড়াইলের কেডিআরকে মাধ্যমিক বিদ্যালয়ের দু’দিনব্যাপী শতবর্ষপূর্তি উৎসব শুরু হয়েছে। উৎসবের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান।

 

শতবর্ষ উদযাপন পর্ষদের সভাপতি মুন্সী নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী, নড়াইলরে অতিরিক্ত পুলিশ সুপার মহাম্মদ জাহিদুল ইসলাম পি পি এম, জেলা পরিষদের সদস্য সাইফুর রহমান হিলু, দিঘলিয়া ইউপি চেয়ারম্যান লতিফুর রহমান পলাশ।

 

সাংবাদিক সুলতান মাহমুদ, ফরহাদ খান, মোঃ ইমরান হোসেন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, সাংবাদিক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন মোল্যা বাগডংগা, দৈনিক ভোরের বাংলার প্রকাশক ও সম্পাদক শেখ জাহাঙ্গীর হোসেন, একই পত্রিকার বার্তা সম্পাদক হাবিবুর রহমান শাওন, দৈনিক প্রতিদিনের কণ্ঠের বুলু, দৈনিক ভোরের বাংলার প্রকাশক ও সম্পাদক শেখ জাহাঙ্গীর হোসেন, একই পত্রিকার বার্তা সম্পাদক হাবিবুর রহমান শাওন, দৈনিক প্রতিদিনের কণ্ঠের বুলু প্রমুখ।

 

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান প্রাথমিক বিদ্যালয়ের প্রশ্নপত্র ফাঁসের বিষয়ে বলেন, একটি শ্রেণীর লোক নিয়োজিত আছেন, তারা সরকারকে বেকায়দায় ফেলতে প্রাথমিক বিদ্যালয়ের প্রশ্নপত্র ফাঁসের গুজব ছড়িয়ে যাচ্ছেন। এসব গুজব ছড়িয়ে মূলত সরকারকে বেকায়দায় ফেলানোর চেষ্টা চলছে। মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার জন্ম না হলে পদ্মাসেতু দেশের টাকায় করার সাহস কেউ পেত না।

 

আমরা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আজকের এই জায়গায় নিয়ে এসেছি। দু’দিনব্যাপী শতবর্ষ উৎসবে স্মৃতিচারণ, গ্রামীণ খেলাধুলা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান থাকছে।

দেখা হয়েছে: 521
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!