fbpx

|

প্রধানমন্ত্রী নিজেকে একজন সেবক হিসেবে মনে করেন: শিল্পমন্ত্রী

প্রকাশিতঃ ৬:২৭ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০১৮

খাইরুল ইসলাম ঝালকাঠি প্রতিনিধি:

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সরকার প্রধান শেখ হাসিনা নিজেকে প্রধানমন্ত্রী হিসেবে দেখেন না, একজন সেবক হিসেবে মনে করেন। তিনি জাতির জনক ও দেশের স্বাধীনতায় আত্মহুতি দেয়া ৩০ লাখ শহীদের আত্মার কাছে দায়বদ্ধ। তাই স্বাধীনতার স্বাধ বাংলার মানুষের কাছে পৌছে দিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে তিনদিন ব্যপী উন্নয়ন মেলার আনুষ্ঠানিক উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিল্পমন্ত্রী।

ঝালকাঠি জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব কামরুন নাহার আহমেদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গির আলম, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সরকারি বেসরকারি সংগঠন ও শিক্ষার্থীসহ শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে আলোচনা সভা শেষে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। আর মেলায় শতাধিক বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থা ও সংগঠনের স্টল নানা প্রদর্শীনির পসরা সাজিয়ে বসেছে। মেলাকে কেন্দ্রকরে উৎসুক জনতার ভিরও ছিল চোখে পরার মতো। এর আগে উন্নয়ন মেলা উপলক্ষে বিকেলে শহরে বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়।

দেখা হয়েছে: 434
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!