fbpx

|

তানোরে মধ্যরাতে অসহায় মানুষের পাশে ইউএনও

প্রকাশিতঃ ১১:০৮ অপরাহ্ন | জানুয়ারী ২১, ২০১৮

সাইদ সাজু , তানোর প্রতিনিধিঃ

‘মানুষ তো মানুষের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না, ও বন্ধু।’ মানুষ মানুষের জন্য, সেই কথায় যেন আমাদের মনে করিয়ে দিলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা: শওকাত আলী।

জেলার তানোর উপজেলায় মধ্যরাতে শীতার্ত দুঃস্থ ও অসহায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল ও শুকনো খাবার মুড়ি, চিড়া, গুড়, চিনি, আটা, তেল নিয়ে বিভিন্ন গ্রামে গ্রামে ছিন্নমুল মানুষের দ্বারে দ্বারে ছুটে চলেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা: শওকাত আলী।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে তীব্র শীতের মধ্যে তিনি উপজেলার রাস্তার পাশে শুয়ে থাকা শীতার্ত, দুঃস্থ ও অসহায় ছিন্নমূল ও উপজেলা সদও থেকে ১৩ কিলোমিটার দূরে বাধাইড় ইউনিয়ন পরিষদের রামদেবপুর, আশ্রয় প্রকল্প ও নৃগোষ্ঠি আদিবাসীদের মাঝে এসব শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ করেন। শীতের রাতে ইউএনও’র কাছ থেকে শীতবস্ত্র পেয়ে শীতার্ত মানুষ ইউএনও’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন এটাওকি সম্ভব এতো রাতে আমাদের কষ্ট লাঘবের জন্য তিনি ছুটে এসেছেন এটা স্বপ্ন নয়তো বলে অনেকেই ইউএনওকে ছুয়েও দেখেন।

ইউএনও মুহা শওকাত আলী বলেন, এই শীতে যারা প্রকৃত প্রাপক তাদের হাতে তুলে দেয়ার জন্য রাতে বের হয়েছি। সেসব অসহায় মানুষদের শীতবস্ত্র ও কিছু শুকনো খাবার দিয়ে তাদের মুখে হাসি ফুঁটাতে পেওে বেশ ভালো লাগছে। এমন আনন্দ ভাগাভাগি সত্যিই এক অন্যরকম অনুভূতি।

গত এক সপ্তাহে তানোর, গোল্লাপাড়া, গোকুল-মথুরা, তালন্দসহ বেশ কিছু গ্রামে সওে জমিনে গিয়ে প্রায় তিন শতাধিক অসহায় শীর্তার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা সম্ভব হয়েছে। সাধ্যমত বিতরন অব্যাহত থাকবে।

তানোরে মধ্যরাতে অসহায় মানুষের পাশে ইউএনও-Aporadh-Barta

তানোরে মধ্যরাতে অসহায় মানুষের পাশে ইউএনও-Aporadh-Barta

দেখা হয়েছে: 684
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!