|

মানব পাচার থেকে উত্তোরণের উপায় হচ্ছে সচেতনতা

প্রকাশিতঃ ২:৩৮ পূর্বাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
ঝিনাইদহে মানব পাচারর প্রতিরোধ বিষয়ক দক্ষতা উন্নয়নমুলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রাইটস যশোর এর আয়োজনে শনিবার সকালে ঝিনাইদহ পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ডা: কানিজ হোসেন জাহান, সদর থানার ওসি এমদাদুল হক শেখ, ডিবি ওসি আলমগীর কবির, ডিএসবি শাখার ওসি শরিফুল হক সহ রাইটস যশোরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় জেলার বিভিন্ন থানার ৩০ জন পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় কর্মশালার সভাপতি পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, সমাজ থেকে মানব পাচার দুর করতে সর্বপ্রথম সামাজিক ভাবে এগিয়ে আসতে হবে।

এ থেকে উত্তোরণের প্রধান উপায় হচ্ছে সচেতনতা বাড়ানো। মানব পাচার রোধে জেলা পুলিশ বলিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছে আগামীতেও পুলিশের এই অগ্রনী ভূমিকা থাকবে। অনুষ্ঠানে মানব পাচার প্রতিরোধ আইন নিয়ে আলোচনা করা হয়।

দেখা হয়েছে: 507
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪