fbpx

|

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে যুবক নিহত

প্রকাশিতঃ ৬:৫২ অপরাহ্ন | জানুয়ারী ২৫, ২০১৮

মোঃ কামাল হোসাইন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীর বলাশপুর এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নাঈম নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের সেই যুবক ছিনতাইকারী দলের একজন সক্রিয় সদস্য। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি ) মধ্যরাতে নগরীর বলাশপুর এলাকার বালুচরে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিমল দাস গণমাধ্যমকে জানান, গত ১৯ জানুয়ারি রাতে বলাশপুর বাজার এলাকায় ছিনতাইকারী ছুরিকাঘাতে খুন হন কলেজছাত্র ইব্রাহীম খলিল।

এ ঘটনায় বুধবার রাতে খলিল হত্যায় জড়িত সন্দেহে নাঈমকে শহরের কৃষ্টপুর এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাঁর দেওয়া তথ্য অনুযায়ী, অন্য ছিনতাইকারীদের ধরতে বালুচরে যৌথ অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা ককটেল নিক্ষেপ ও পুলিশের দিকে গুলি ছুড়ে। তখন পুলিশও পাল্টাগুলি ছুড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে মারা যান নাঈম।

এসময় আহত হয়েছেন কোতোয়ালী মডেল থানার এসআই মাহবুব ও গোয়েন্দা পুলিশের কনস্টেবল রাশেদ। তাদের ময়মনসিংহ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে কয়েকটি বিস্ফোরিত ককটেলের অংশ, চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে বৃহস্পতিবার (২৫ জানুয়রি ) দুপুর ১২টায় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জেলা পুলিশের সভাকক্ষে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন। তবে লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও পরিমল জানান।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪