fbpx

|

প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নেয়া সেই বর্ণা আর নেই

প্রকাশিতঃ ১:৫০ পূর্বাহ্ন | জানুয়ারী ২২, ২০১৮

অপরাধ বার্তা ডেক্সঃ

সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে না ফেরার দেশে চলে গেছে মেধাবী ছাত্রী সালমা আফরোজ বর্ণা। ক্যান্সার আক্রান্ত বর্ণা রবিবার দুপুরে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বর্ণা সিলেটের জকিগঞ্জ উপজেলার হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল। তার বাবা খলিলুর রহমান জকিগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

বর্ণা ২০১৫ সালে শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিল। পরে সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার গ্রহণ করে।

জানা যায়, গেল ডিসেম্বরে অসুস্থ হয়ে পড়ে বর্ণা। তাকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। গত ২৫ ডিসেম্বর চিকিৎসকরা জানান, বর্ণা ক্যান্সারে আক্রান্ত। এরপর থেকে হাসপাতালে তার চিকিৎসা চলছিল। সেখানেই আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করে সে। বর্ণার আকস্মিক মৃত্যুতে তার পরিবার, সহপাঠি, শিক্ষক সবাই শোকাহত।

বর্ণার কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দিন বলেন, এরকম এক মেধাবী ছাত্রীর অকালে চলে যাওয়া আমরা মানতে পারছি না। বর্ণা যেন পরপারে শান্তিতে থাকে, আমরা সেই দোয়াই করি।

দেখা হয়েছে: 450
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!