fbpx

|

এবার পুলিশের হাতে ভুয়া পুলিশ আটক

প্রকাশিতঃ ১২:২০ পূর্বাহ্ন | জানুয়ারী ২১, ২০১৮

অপরাধ বার্তা ডেক্সঃ

সিলেট মহানগর পুলিশের কার্যালয়ের পাশ থেকে এক ‘ভুয়া পুলিশকে’ আটক করা হয়েছে। মহানগর পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান ও মো. হানিফ তাকে আটক করেন। আজ বেলা ২টার দিকে নগরীর নাইওরপুল পয়েন্ট থেকে তাকে আটক করা হয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান। আটক ব্যক্তির নাম ফয়সল আহমদ। সে সিলেটের বিয়ানীবাজারের সাদিমাপুর গ্রামের বাসিন্দা।

পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান জানান, আজ বেলা ২টার দিকে পুলিশের পোষাক পরিহিত এক যুবক লাঠি হাতে নাইওরপুল পয়েন্টে দাঁড়িয়ে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালনের চেষ্টা করছিল। এসময় ওই স্থানে দায়িত্বরত অন্য পুলিশ সদস্য তাকে চ্যালেঞ্জ করলে সে অসংলগ্ন কথাবার্তা বলে।

খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে মহানগর পুলিশের সদর দপ্তরে নিয়ে যান। সেখানে সে প্রথমে নিজেকে বিমানবন্দর থানায় কর্তব্যরত পুলিশ কনস্টেবল হিসেবে পরিচয় দেয়। পরে সে জানায়, করিমউল্লাহ মার্কেটের এক ব্যবসায়ীর কাছে সে টাকা পায়।

ওই ব্যক্তিকে আটক করার জন্য সে পুলিশ সেঁজে নাইওরপুল পয়েন্টে দাঁড়িয়েছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান পরিদর্শক হাবিবুর রহমান।

দেখা হয়েছে: 793
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪