|

হালুয়াঘাটে তিন দিন পর যুবকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৬:৩৮ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০১৮

সৈয়দ তরিকুল্লাহ আশরাফী, হালুয়াঘাটঃ

হালুয়াঘাটে ৩ দিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, উপজেলার মনিকুড়া গ্রামের মৃত খুরশেদ আলীর পুত্র চান মিয়া গত ২৪ জানুয়ারী বিকালে নিখোঁজ হয়। নিখোঁজের ৩ দিন পর পার্শ্ববর্তী নলুয়া গ্রামের হারুনের বাড়ির নিকট খাল থেকে তার লাশ উদ্ধার করা হয় ।

নিহতের বড় ভাই আব্দুল মালেক বিলাস সাংবাদিকদের জানায়, নিখোঁজের দিন বিকালে প্রতিবেশী আফছর এর মাদকসেবী পুত্র রাসেল তাকে মাদকসেবনের জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর আর তার ছোট ভাই বাড়ি ফিরেনি । পরে ছোট ভাইকে খোঁজতে যেয়ে জানতে পারেন নলুয়া গ্রামের মানু গারো এর বাড়িতে ৫/৬ জন বন্ধু মিলে মদপান করে।

শনিবার সকালে রাসেলের সহযোগীতায় তার লাশ পাশর্^বর্তী নলুয়া গ্রামের খালে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে হালুয়াঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এ ঘটনায় হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা অপরাধ বার্তাকে বলেন, খবর পেয়ে খাল থেকে লাশ উদ্ধার করেছেন এবং রাসেল, বিল্লাল ও বাদল নামক ৩ জনকে জিজ্ঞাসা বাদের জন্য থানায় আনা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

দেখা হয়েছে: 598
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪