fbpx

|

সিরাজদেখানে ১৩শ ৪০পিছ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৬:৪৮ অপরাহ্ন | জানুয়ারী ১০, ২০১৮

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ১৩শ’৪০ পিছ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ। ৯ জানুয়ারী ভোর রাত সাড়ে ৪ টার সময় বালুচর বাজারস্থ ধলেশ্বরী নদির পাড়ে ফয়েজ মুন্সীর গদি ঘরের সামনে থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৩শ’৪০ পিছ ইয়াবা জব্দ করা হয়। ধৃত ব্যক্তিরা উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুচর গ্রামের মৃত-তাহের আলীর ছেলে ফয়েজ মুন্সী (৪৮), শাহ জাহান এর ছেলে শাকিল আহাম্মেদ (২৭), হোসেন আলীর ছেলে বিল্লাল হোসেন (২০)।

সিরাজদিখান থানার এস আই মোঃ আরিফুল কায়সার, এস আই মোঃ সুমন মিয়া সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করতে সক্ষম হয়।

নাম প্রকাশ না করার শর্তে এলাকার একাধীক লোক জানান, ফয়েজ মুন্সী, শাকিল, বিল্লাল দির্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যাবসা করে আসছে। শুধু তাই নয় বালুচর ইউনিয়নে আরো অনেক মাদক ব্যবসায়ী আছে। বিশেষ করে আকবর নগর গ্রামে নিজাম নামে মাদক সম্রাট ও তার সহযোগী কমপক্ষে ২০ জন লোক আছে। যারা নিজামকে মাদক বিক্রির কাজে সহযোগীতা করে। আমাদের এলাকায় কমকরে হলেও ২০টি মাদক বেচাকেনার স্পট আছে। পুলিশ ও প্রশাসনের কাছে বিনীত ভাবে অনুরোধ জানাচ্ছি মাদকের ভয়াল ছোবল থেকে আমাদের গ্রামের যুবসমাজকে রক্ষা করুন।

সিরাজদিখান থানার (ওসি) অপারেশন গাজী সালাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে অপরাধ বার্তাকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজদিখান থানার একটি টিম বালুচর বাজারে অভিযান চালিয়ে ১৩শ’৪০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ০৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

তাদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। মাদক শিকর থেকে উপরে ফেলার জন্য সিরাজদিখান থানা পুলিশ দিন রাত কাজ করে যাচ্ছে।

দেখা হয়েছে: 534
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!