fbpx

|

আগামীকাল প্রধানমন্ত্রী মহিউদ্দিনের বাসায় যাবেন

প্রকাশিতঃ ৯:৩৬ অপরাহ্ন | ডিসেম্বর ২৩, ২০১৭

অনলাইন বার্তাঃ

সদ্যপ্রয়াত চট্টগ্রামের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে তার বাসায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার বিকেলে প্রধানমন্ত্রী মহিউদ্দিন চৌধুরীর চশমা হিলের বাসায় যাওয়ার কথা রয়েছে।

 

চট্টগ্রামের জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী বলেন, নৌবাহিনীর বার্ষিক রাষ্ট্রপতির কুচকাওয়াজে যোগ দিতে চট্টগ্রামে আসবেন মাননীয় প্রধানমন্ত্রী। রবিবার সকাল ১০টা ১০ মিনিটে নেভাল একাডেমিতে পৌঁছাবেন তিনি। সেখানে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত কর্মসূচি নির্ধারিত আছে মাননীয় প্রধানমন্ত্রীর। নৌবাহিনীর কর্মসূচি শেষে বিকেলে প্রধানমন্ত্রী মহিউদ্দিন চৌধুরীর বাসায় যাবেন।

 

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রবিবার মহিউদ্দিন চৌধুরীর বাসায় যাবেন। বিকেল তিনটায় তিনি মহিউদ্দিন চৌধুরীর পরিবারের সাথে দেখা করে শোকাহত পরিবারের প্রতি সান্তনা জানাবেন।

 

চট্টগ্রাম মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) ওয়ারিশ আহমেদ বলেন, ‘প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে চশমা হিলের বাসার আশপাশ ঘিরে মহড়া দিতে শুরু করেছে বিভিন্ন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। পুরো এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

গত ১৪ ডিসেম্বর গভীর রাতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী মারা যান। মহিউদ্দিনকে শেষবারের মতো দেখতে এসে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন, মহিউদ্দিনের মৃত্যুর খবর শুনে প্রধানমন্ত্রী কেঁদেছেন।

দেখা হয়েছে: 408
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!