fbpx

|

ট্রাম্প আমাকে ‘হানিবানস’ বলে ডাকত: সেই পর্ন তারকা

প্রকাশিতঃ ২:৫৪ পূর্বাহ্ন | জানুয়ারী ২২, ২০১৮

অনলাইন বার্তাঃ

পর্ন তারকার সঙ্গে নিজের আপত্তিকর খবর ঢাকতে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আগে ডোনাল্ড ট্রাম্প পর্ন তারকাকে ১ লাখ ৩০ হাজার ডলার ঘুষ দেন। পর্ন তারকা স্টেফানি ক্লিফোর্ড কয়েক দিন আগে এক সাক্ষাৎকারে ট্রাম্প ও তার মধ্যকার সম্পর্কের তথ্য প্রকাশ করে। সম্প্রতি তিনি ট্রাম্পকে নিয়ে আরো অনেক তথ্য প্রকাশ করেছেন।

স্টেফানি ক্লিফোর্ড জানান, ট্রাম্প শার্ক বা হাঙ্গর খুবই ভয় পান। এতটাই ভয় করেন যে, ট্রাম্প চান পৃথিবীর সব হাঙ্গর মরে যাক। এমনকি ট্রাম্প কখনও শার্ক নিয়ে কাজ করে এমন কোনো সংগঠনে দান করেননি।

ট্রাম্পের সঙ্গে প্রথম দেখায় কি ঘটেছিল-এমন প্রশ্নে স্টেফানি ক্লিফোর্ড বলেন, আমি আর ট্রাম্প ডিনার করব তাই আমি পোশাক পরা ছিলাম, কিন্তু ট্রাম্পের রুমে যাওয়ার পর দেখলাম তিনি ট্রাউজার পরে টিভি দেখছেন। প্রথম পরিচয়ে নিজেকে নিয়ে খুবই হামবড়া ভাব দেখান। বিভিন্ন ম্যাগাজিনে তাকে নিয়ে যে কভার স্টোরি করেছে সেগুলোই ঘুরে ফিরে দেখাচ্ছিলেন।

ক্লিফোর্ড আরও জানান, ট্রাম্প তার মাথার চুল নিয়ে খুবই কুসংস্কারচ্ছন্ন। তার ধারণা, তার চুলের মধ্যেই সব সম্পদের চাবিকাঠি রয়েছে। যদি কোনোদিন চুলের স্টাইল পরিবর্তন হয় বা চুল পড়ে যায়, তাহলে তার সম্পদও হারিয়ে যাবে।

ক্লিফোর্ড জানান, ট্রাম্পের সঙ্গে থাকাকালে কোন ধরনের জন্মনিরোধক ব্যবহার করিনি, কারণ আমাদের কাছে এসব ছিল না। তবে মজার বিষয় হলো, আমরা একসঙ্গে সময় কাটানোর পর ট্রাম্প আমাকে ‘হানিবানস’ বলে ডাকত, এমনকি প্রতি ১০ দিন পরপর অজ্ঞাত নম্বর থেকে ট্রাম্প আমাকে ফোন করত।

দেখা হয়েছে: 353
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!