fbpx

|

পঞ্চগড়ের দুই শিক্ষক কতৃর্ক দুই ছাত্রের বলাৎকারের অভিযোগ

প্রকাশিতঃ ৫:১৯ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৭

আবু তৌহিদ, পঞ্চগড়ঃ
পঞ্চগড় আটোয়ারীতে এক নুরানী মাদ্রাসায় শিক্ষক কর্তৃক দুই ছাত্র বলাৎকারের ঘঁটনা ঘটেছে। ঘৃণিত এ ঘটনাটি ঘটেছে উপজেলার বলরামপুর ইউনিয়নের কালমেঘ জান্নাতবাগ নূরানীয়া হাফেজিয়া মাদ্রাসায়।

২৬ তারিখে মাদ্রাসায় পপরিদর্শন কালে অভিযোগে জানা যায়, অভিযোগ কারীদের বক্তবে শুনা যায় গত ১৫ ডিসেম্বর শুক্রবার সন্ধায় কালমেঘ জান্নাতবাগ নূরানীয়া হাফেজিয়া মাদ্রাসার প্রথম জামাতের ছাত্র বলরামপুর গ্রামের ইফসুফ আলীর পুত্র সাকিব আল হোসেন সোয়াদ (৭) কে ওই মাদ্রাসার শিক্ষক বোদা উপজেলার নুরুল ইসলামের পুত্র শামীম হোসেন বাই সাইকেল যোগে ছাত্রের বাড়িতে পৌছে দেওয়ার পথে বাঁশ ঝাড়ে নিয়ে গিয়ে উপর্যুপরি বলাৎকার করে এবং বিষয়টি কাউকে বললে জানে মেরে ফেলার হুমকী দেয়।

অতঃপর শিশুটিকে তাদের বাড়িতে রেখে যায়। পরে শিশুটি অসুস্থ হয়ে পরলে শিশুটি ঘটনার কথা তার বাবা-মা কে জানায়। ঘটনাটি প্রকাশ হলে একই গ্রামের এরশাদের পুত্র নাহিদ(৯) কে ওই মাদ্রাসার আরেক শিক্ষক চট্রোগ্রাম জেলার সাতকাউনিয়া গ্রামের আলী আহাম্মেদের পুত্র আব্দুর রব কর্তৃক বলাৎকারের ঘটনা প্রকাশ পায়। উভয় ঘটনায় দুই শিশুর অভিভাবক প্রতিষ্ঠানের প্রাধন বরাবর অভিযোগ করেন।

পঞ্চগড়ের দুই শিক্ষক কতৃর্ক দুই ছাত্রের বলাৎকারের অভিযোগ-Aporadh-Barta

পঞ্চগড়ের দুই শিক্ষক কতৃর্ক দুই ছাত্রের বলাৎকারের অভিযোগ-Aporadh-Barta

অভিযোগের প্রেক্ষিতে মাদ্রাসার কমিটি একটি শালীসি বিচার করে ওই দুই শিক্ষককে গত ২৬ ডিসেম্বর দুপরের পর মাদ্রাসা হতে চাকরী থেকে অব্যহতি দিয়ে বের করে দেয়। অভিযুক্ত শিক্ষক শামীমের সাথে কথা বললে সে তার দোষ স্বীকার করেন কিন্তু আব্দুর বলেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে।

এব্যাপারে মাদ্রাসার প্রধান আরাফাত সরকার বলেন, অভিযোগ করেছে সত্য তবে বলাৎকারের ঘটনা ঘটেনি, বলাৎকারের চেষ্টা করা হয়েছে। আমাদের কাছে ওই ছাত্ররা এমনই জবান বন্দি দিয়েছে। কমিটি সহ আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থাও নিয়েছি। অভিযুক্তদের মাদ্রাসা হতে বের করে দেওয়া হয়েছে। মাদ্রাসার সেক্রেটারি মো.হাবিুল্ল্যাহ এবং সভাপতি আলহাজ্জ্ব দেলোয়ার হোসেন সাহেবও একই কথা বলেন।

দেখা হয়েছে: 620
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!