|

ঈশ্বরগঞ্জে অপহরণের শিকার দুই তরুণী উদ্ধার

প্রকাশিতঃ ১:৫১ পূর্বাহ্ন | জানুয়ারী ২৩, ২০১৮

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অপহরণের শিকার দুই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। গত রোববার পুলিশ অভিযার চালিয়ে পৃথক স্থান থেকে দুই তরুণীকে উদ্ধার করে। এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। তাদের সোমবার ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়।

উপজেলার সোহাগী ইউনিয়নের জিগাতলা গ্রামের শহিদ মিয়ার ছেলে দুই সন্তানের জনক তৌহিদ মিয়া প্রতিবেশৗ এক মেয়েকে গত ২২ ডিসেম্বর তুলে নিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে গত ৯ জানুয়ারি তৌহিদসহ ৪ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। অপহরণের ৩১ দিনের মাথায় পুলিশ অভিযান চালিয়ে রোববার রাতে গৌরীপুর উপজেলার একটি গ্রাম থেকে অপহরণের শিকার তরুণী ও মূল অভিযুক্ত তৌহিদ মিয়াকে আটক করে।

এদিকে উপজেলার জাটিয়া ইউনিয়নের মালিয়াটি গ্রামের গেন্দু মিয়ার ছেলে রবীন মিয়া (২০) প্রতিবেশী ষষ্ঠ শ্রেণি পড়–য়া মেয়েকে গত ২৬ ডিসেম্বর তুলে নিয়ে যায়। বিষয়টি নিয়ে গত ৩০ ডিসেম্বর ছাত্রীটির বাবা বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এতে রবীন মিয়া সহ ৭ জনকে আসামি করা হয়। পুলিশ অপহরণের ২২ দিনের মাথায় অভিযান চালিয়ে ময়মনসিংহ সদর এলাকা থেকে কিশোরী মেয়েটিকে উদ্ধার করে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান বলেন, অপহরণের শিকার দুই তরুণীকে উদ্ধার করা হয়েছে। এক অভিযুক্তকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 518
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪