fbpx

|

জয়পুরহাটে বিশাল গণসমাবেশের প্রস্তুতি মাত্রাই ইউনিয়ন আওয়ামীলীগের

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০১৮

রবিউল ইসলাম রিমন, বিশেষ প্রতিনিধিঃ

জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নে আগামী ১৩ ই জানুয়ারি বিশাল গণসমাবেশের প্রস্তুতি নিয়েছে মাত্রাই ইউনিয়ন আওয়ামীলীগ ।ওইদিন মাত্রাই উচ্চ বিদ্যালয়ের জনসভাকে জনসমুদ্রে রূপ দিতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। সমাবেশে অংশ নিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে।এই সমাবেশে ব্যাপক লোক সমাগমের প্রত্যাশা করছে মাত্রাই ইউনিয়ন আওয়ামী লীগ।

গণসমাবেশের সবকিছু সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন মাত্রাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালিকদার লজিক। এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ও জয়পুরহাট ২ আসনের সাংসদ আবু সাইদ আল মাহমুদ স্বপন।

এ ব্যাপারে জানতে চাইলে মাত্রাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালিকদার লজিক বলেন, আমাদের সংগঠনের নেতাকর্মীরাসহ জয়পুরহাটের সাধারন জনগন স্বতঃস্ফূর্তভাবেই সমাবেশে উপস্থিতির জানান দেবে। নেতাকর্মীরা সমাবেশের ব্যাপারে ব্যাপক উৎসাহী।

মাত্রাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কাদের বলেন, জয়পুরহাটে আওয়ামীলীগের বিভিন্ন সমাবেশে মাত্রাই থেকে এর আগে সবচেয়ে বেশি উপস্থিতি লক্ষ্য করা গেছে। আমরা গণসমাবেশটি সফল করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি, আশা করি সফল হব।

জয়পুরহাট জেলা ছাত্রলীগের সহ সভাপতি আরিফুল হক বলেন, মাত্রাই বিশাল সমাবেশ সফলের লক্ষ্যে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি

জয়পুরহাটে বিশাল গণসমাবেশের প্রস্তুতি মাত্রাই ইউনিয়ন আওয়ামীলীগের

জয়পুরহাটে বিশাল গণসমাবেশের প্রস্তুতি মাত্রাই ইউনিয়ন আওয়ামীলীগের

দেখা হয়েছে: 708
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!