fbpx

|

বিন্দুমাত্র দুর্নীতি করতে দেয়া হবে না…ডিসি অঞ্জন পাল

প্রকাশিতঃ ২:০৫ অপরাহ্ন | জানুয়ারী ১৫, ২০১৮

রুবেল হোসেন, স্টাফ রিপোর্টারঃ

পরিষ্কার কথা যতদিন আমি লক্ষ্মীপুরে থাকবো ততদিন আমার অধিনে কোনো কর্মকর্তা বিন্দুমাত্র দুর্নীতির সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে দ্রুত কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে সাফ জানিয়ে দিয়েছে নবগত জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

আজ সোমবার (১৫ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি সত্যের পুজারী সত্যকে ভালোবাসি। মিথ্যা ও অন্যায়কে ঘৃণা করি। মানুষকে সেবা দেওয়াই আমার ধর্ম।গণমাধ্যম-কর্মীদের উদ্দেশ্য করে অঞ্জন পাল বলেন আমরা সকলে যদি মানুষের সেবা করতে পারি তাহলে স্রষ্টা আমাদের অন্তরালে লুকিয়ে থাকবে। সরকার আমাকে পাঠিয়েছে লক্ষ্মীপুরের উন্নয়ন মূলক কাজ করতে। আমি নিজেকে এগিয়ে নিতে চায় আপনাদের মাধ্যমে।

বিন্দুমাত্র দুর্নীতি করতে দেয়া হবে না...ডিসি অঞ্জন পাল

বিন্দুমাত্র দুর্নীতি করতে দেয়া হবে না…ডিসি অঞ্জন পাল

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মীর শওকত, ইকবাল হোসেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ নূরুজ্জামান, জেলা তথ্য কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনসহ প্রমুখ।

গণমাধ্যমকর্মী, মোঃ কামাল হোসেন, মহি উদ্দিন মুরাদ, কাউসার হোসেন, রেজা মাহমুদ তওহীদ, রফিকুল ইসলাম। এছাড়া আরো উপস্থিত ছিলেন, সাইফুল ইসলাম স্বপন, মোঃ কাজল কায়েস, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, নজরুল ইসাল জয়, রাকিব হোসেন রনি।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!