fbpx

|

পুঠিয়ায় উন্নয়ন না হওয়ায় নারীদের ঝাড়ু মিছিল

প্রকাশিতঃ ২:২৬ পূর্বাহ্ন | ডিসেম্বর ৩০, ২০১৭

রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহীর পুঠিয়া উপজেলায় উন্নয়ন না হওয়ার প্রতিবাদে ঝাড়ু মিছিল করেছেন একদল মহিলারা। উপজেলার বেলপুকুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড জামিরা গ্রামে স্কুল,কলেজসহ রাস্তা ঘাটের উন্নয়ন না হওয়ায় এলাকার মহিলারা সারিবদ্ধ হয়ে এমপির বিরুদ্ধে ঝাড়ু মিছিল বরে করেন।

এসময় এমপি এ গ্রামে যেন না আসতে পারে সে জন্য তারা বিভিন্ন স্লোগান দেন। শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে বেলপুকুর ইউনিয়নের ৯ ওয়ার্ড জামিরা গ্রামের সর্বস্তরের নারীরা ঝাড়ু হাতে জামিরা হাট থেকে একটি মিছিল বের করে। মিছিলটি জামিরা হাটের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে কলেজ মাঠে গিয়ে শেষ করেন। এবং সেখানে পথসভা করতে লাগলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা সেখান থেকে পালিয়ে যায়।

স্থানীয় এলাকাবাসি জানান, আগামী ৩ জানুয়ারি জামিরা কলেজ মাঠে আওয়ামীলীগের দলীয় সভায় প্রধান অতিথি হিসেবে পুঠিয়া-দুর্গাপুর আসনের সংসদ সদস্যর উপস্থিত থাকার কথা রয়েছে। আর সে কারনে এলাকার মহিলারা সারিবদ্ধ হয়ে এ ঝাড়ু মিছিল বরে করেন। পরে তারা কলেজ মাঠে পথসভা করতে লাগলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালিয়ে যান।

স্থানীয় আমজাদ আলী,রফিক আহাদ ও সেকেন্দার আলী নামের ব্যাক্তিরা জানান, তিনি এমপি নির্বাচিত হওয়ার পর থেকে বেলপুকুর ইউনিয়নের জামিরা গ্রামের একটি রাস্তাও পাকা করন করা হয়নি। এর প্রতিবাদে বিকেলে গ্রামের বিভিন্ন মহিলারা ক্ষিপ হয়ে ঝাড়ু হাতে বিক্ষোভ মিছিল করেছেন।

দেখা হয়েছে: 388
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!