|

ডাকাতি করতে আজব পন্থা অস্ত্র ‘নগ্ন নারী’

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ন | জানুয়ারী ১০, ২০১৮

বিচিত্র বার্তাঃ

ডাকাতি করতে আজব পন্থা নিয়েছিল আমেরিকার এক দম্পতি। কিন্তু তাদের সেই পথ কাজে দেয়নি। আমেরিকার লুসিয়ানিয়া প্রদেশের হারানাহ শহরে এক ট্যাক্সি ড্রাইভারকে লুট করতে পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু সেই পরিকল্পনা সফল হয়নি তাদের।

ট্যাক্সি ড্রাইভার জানাচ্ছেন, তার নম্বর আগে থেকেই ছিল অভিযুক্ত ওই দম্পতির কাছে। এদিন তাকে ফোন করেছিলেন সেই নারী। তিনি একটি নির্দিষ্ট লোকেশনে আসতে বলেন। সেখানে সময় মতোই পৌঁছে যান চালক। দূর থেকে আসতেও দেখেন সেই নারীকে। সেই নারী যাত্রী গাড়ির কাছে এগিয়ে আসেন। যাত্রীকে দেখে দরজা খুলে দেন চালক। দরজা খুলে দেখেন, সেই নারী যাত্রী নগ্ন হয়ে দাঁড়িয়ে আছেন।

দরজা খোলার পরেই চালকের মুখ বুকের উপর চেপে ধরেন তিনি। বেশ কিছুক্ষণ ধরে চুমু খাওয়া, হাত ধরে বশ করার চেষ্টা করেন। এর আই সুযোগেই গাড়িতে উঠে দরজা বন্ধ করে দেন সেই মহিলার স্বামী। দরজা লক করে দিয়ে এরপরেই ছুরি বের করেন ওই দুষ্কৃতী। টাকা পয়সা চেয়ে বসেন। ভাগ্য ভাল সামনেই ছিল পুলিস চৌকি। সেখান থেকেই সময় মতো হাজির হয় পুলিশ। হাতে নাতে ধরা পড়ে নগ্ন ডাকাত।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪