fbpx

|

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করুন: দিপু মনি

প্রকাশিতঃ ৭:০১ অপরাহ্ন | জানুয়ারী ১৯, ২০১৮

দুর্গাপুর(নেত্রকোনা) সংবাদাদাতা:

আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মতভেদ ভূলে গিয়ে ঐক্যবদ্ধভাবে আওয়ামীলীগকে জয়যুক্ত করতে হবে। সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আর এই উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে হবে। বিএনপি ও জামাত য্দ্ধুপরাধী ও আগুন সন্ত্রাসীরা যাতে ক্ষমতায় আসতে না পারে সেদিকে নজর দিতে হবে।

আজ শুক্রবার বিকেলে দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আনুষ্ঠানিকভাব সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন কালে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় যুগ্মসাধারণ সম্পাদক, জাতীয় সংসদের পররাষ্ট্র বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডাঃ দিপু মনি এমপি উপরোক্ত মন্তব্য করেন।

ঐদিন পার্শবর্তী কলমাকান্দা উপজেলার নলছাপ্রা গারো সম্প্রদায়ের নবান্ন উৎসব উদ্বোধন শেষে দুর্গাপুর দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সদস্য সংগ্রহেরও উদ্বোধন করেন। নেতৃকে নলছাপ্রা থেকে মটরসাইকেল শোভাযাত্রায় দুর্গাপুরে নিয়ে আসেন দলীয় নেতাকর্মীরা।

বিশেষ করে আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী উপজেলো আওয়ামীলগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ। প্রয়াত এমপি জালাল উদ্দিন তালুকদারের কন্যা আওয়ামীলীগ নেতৃ ঝুমা তালুকদার, আওয়মীলীগ নেতা এডভোকেট মজিবুর রহমান এর শোডাউন ছিল চোখে পরার মত।

ডাঃ দিপু মনি ঐদিনই ঢাকায় ফিরে যাওয়ার কথা থাকলেও দুর্গাপুরে আওয়ামীলীগ নেতাদের অনুরোধে, নৈস্বর্গিক সৌন্দর্য্য ও পর্যটন এলাকা নিজ চোখে দেখে যাওয়ার জন্য একদিনের যাত্রা বিরতী করেন

দেখা হয়েছে: 590
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!