fbpx

|

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ন | ডিসেম্বর ২৯, ২০১৭

রুবেল হোসেন,স্টাফ রিপোর্টারঃ
লক্ষ্মীপুরে মোঃ নুরুল ইসলাম (৭৩) নামের এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। মাসুদ নামে এক বিজিবি সদস্য বিরুদ্ধে। শুক্রবার (২৯ডিসেম্বর) সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামে জুমার নামাজ শেষে বাড়ী ফেরার পথে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন লাঞ্ছিত মুক্তিযোদ্ধা গণমাধ্যমকর্মীদের কাছে এমন অভিযোগ করেন।

আহত মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম করইতলা গ্রামের মৃত অলি উল্যার ছেলে । এবং অভিযুক্ত বিজিবি সদস্য মাসুদ একই এলাকার হাফিজ উল্যার ছেলে। তিনি ছুটিতে বাড়িতে আসেন।

হাসপাতালে চিকিৎসাধীন নুরুল ইসলাম ও তার পরিবারের লোকজন বলেন, হাফিজ উল্যা গংদের সাথে তাদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ঘটনার সময় জুমার নাম শেষে মসজিদে থেকে বাড়ি ফেরার পথে পরিকল্পিত ভাবে স্থানীয় ইউপি সদস্য গোলাম কবির বাচ্ছুর ভাই ছুটিতে আসা বিজিবি সদস্য মাসুদের নেতৃত্বে স্থানীয় আবুল কালাম, কামাল ও আরিফসহ ৫/৬ জনের একটি দল নুরুল ইসলামের উপর হামলা চালায়।

এসময় তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এ ঘটনার বিচার দাবী করেন ক্ষতিগ্রস্ত পরিবার।

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম-Aporadh-Barta

লক্ষ্মীপুরে আহত মুক্তিযোদ্ধা-Aporadh-Barta

নুরুল ইসলামের মেঝে মেয়ে নিগার সুলতানা বলেন, আমার বাবা একজন মুক্তিযুদ্ধা ও বৃদ্ধ মানুষ। আমরা ৭ বোন। ভাই নেই। সামান্য কথা কাটা-কাটির এক পর্যায় মাসুদ ও তার সহযোগীরা বাবার ওপর হামলা করে এতে বাবার বাম চোখ ও পায়ে মারাত্মক ভাবে জখম হয়। ঘটনার সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্ত মূলক বিচারের দাবি করেন নিগার।

এদিকে অভিযুক্ত বিজিবি সদস্য মাসুদুর রহমানের মুঠোফোনে কয়েকবার চেষ্টা করেও তার বক্তব্য জানা যায়নি। অন্য অভিযুক্তদেরও পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন, মুক্তিযোদ্ধার উপর হামলার ঘটনা সম্পর্কে অবগত নন তিনি। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয় জানতে চাইলে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক হোমায়ারা বেগম ‘অপরাধ বার্তা‘কে বলেন ঘটনা’টি দুঃখ জনক। ঘটনার সাথে যারা জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া যাবেনা। ক্ষতিগ্রস্ত মুক্তিযুদ্ধা পরিবারকে আইনি ভাবে আগানো জন্য পরামর্শ দেন তিনি।

দেখা হয়েছে: 470
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!