fbpx

|

গোদাগাড়ীতে শিশু ধর্ষনের অভিযোগে যুবক আটক

প্রকাশিতঃ ৭:৫৭ অপরাহ্ন | ডিসেম্বর ২১, ২০১৭

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহী গোদাগাড়ী উপজেলাতে ৪ র্থ শ্রেণীর শিশু ছাত্রীকে ধর্ষনের অভিযোগ। এ বিষয়ে ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে গত ১৮ ই ডিসেম্বর গোদাগাড়ী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে সিফাত (১৭) নামে যুবকের নামে মামলা দায়ের করেন।

 

এলাকাবাসী ভিকটিমকে শনিবার রাতে উদ্বার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসার পাঠিয়ে দেন।

 

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার মাছমারা ভাজনপুর পাঠান পাড়া মাতিনের মেয়ে স্কুল ছাত্রী মাছমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪ র্থ শ্রেণীতে লেখাপড়া করত। গত ১৬ ই ডিসেম্বর রাত ৮ টার মাছমারা ভাজনপুর পাঠাপাড়া গ্রামের হারুনের ছেলে সিফাত (১৭) ঐ স্কুল ছাত্রীর বাড়ীতে ঢুকে। এবং প্রায় এক ঘন্টা পর বাড়ীর লোক ও প্রতিবেশী এসে দুজনকে এক সঙ্গে ঘরের ভিতরে দেখতে পান। পরিবারের লোকজনের জিজ্ঞাসায় এক পর্যায়ে স্কুল ছাত্রী জানান, সিফাত জোর করে আমাকে চেপে ধরে ধর্ষন করে।

 

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনর্চাজ(ওসি) হিপজুর আলম মুন্সি জানান, স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য রামেক হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের ভর্তি করা হয়েছে এবং আসামীকে শিশু ধর্ষনের মামলায় আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 461
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!