fbpx

|

বেনাপোলে মসজিদ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:৩৮ অপরাহ্ন | জানুয়ারী ২৪, ২০১৮

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

বেনাপোলের সাদিপুর মধ্যপাড়া বুল্লির মোড় জামে মসজিদ থেকে নাসির উদ্দীন(২৩) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরের দিকে ১৫ সদস্যের তাবলীগ জামাতের একটি দল ঐ মসজিদে যায়।

নাসির ঐ জামাতেরই একজন সদস্য বলে জানা যায়। জামাতের দলনেতা বাবুল হোসেন জানান, এশা’র নামাজ পড়ে নাসির এবং আমরা বাকী ১৪ জন একত্রে রাতের খাবার খায়। এরপর আনুমানিক রাত ১০ টার দিকে আমরা সকলেই ঘুমিয়ে পড়ি।

নিয়ম মাফিক ফজরের নামাজ পড়তে আমরা সকলেই ঘুম থেকে উঠলেও নাসির কে দেখা যায়নি।পরে মসজিদের সিড়ি ঘরে ছাদের লোহার রডে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত লাশ আমরা দেখতে পায়। ক্ষনিকের পরিচয়ে নাসিরের সম্পর্কে কিছুই জানা যায় নি বলে দলনেতা বাবুল জানান।

বেনাপোল পোর্ট থানার (এএসআই) মনির সাংবাদিকদের জানান, নাসিরের মৃত্যুর কারন খুজতে তদন্ত চালানো হবে,প্রাথমিক অবস্থায় লাশের ময়না তদন্তের জন্য বুধবার যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে প্রকৃত রহস্য জানা যাবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 526
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪