fbpx

|

ঝিকরগাছার দুর্ধর্ষ সন্ত্রাসী পালসার বাবু বন্দুকযুদ্ধে নিহত

প্রকাশিতঃ ৫:১৯ অপরাহ্ন | জানুয়ারী ০৭, ২০১৮

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের ঝিকরগাছায় র্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বাবু ওরফে পালসার বাবু নামে এক দুর্ধর্ষ সন্ত্রাসী নিহত হয়েছেন। তার বিরুদ্ধে সন্ত্রাস, চাঁদাবাজি হত্যাসহ অনেক অভিযোগ রয়েছে। গত ৩ জানুয়ারি প্রকাশ্যে বোমা মেরে আওয়ামী লীগ কর্মী খুনের আলোচিত ঘটনায় তার ভূমিকা অগ্রগণ্য ছিল বলে অভিযোগ ওঠে।

র‍্যাবের দাবি, ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন। বন্দুকযুদ্ধে র‍্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। তাদের যশোর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়া জানান, ঝিকরগাছার রিফিউজি পাড়ায় অস্ত্র বেচা-কেনা হচ্ছে বলে খবর পেয়ে আজ শনিবার ভোর চারটার দিকে তাদের একটি দল সেখানে যায়। এসময় সন্ত্রাসীরা র্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে।আত্মরক্ষার্থে র্যাবও পাল্টা গুলি চালায়। পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পাওয়া যায়। সেখান থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, ম্যাগজিন ও দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। পরে ঝিকরগাছা থানা পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে। মেজর জিয়ার দাবি, বন্দুকযুদ্ধের ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে, স্থানীয়রা বলছেন, তারা শনিবার ভোরের দিকে দুই রাউন্ড গুলির শব্দ শুনেছেন। সকালে ঘটনাস্থলে স্থানীয়রা ভিড় জমালেও র‍্যাব সদস্যরা কাউকে লাশের পাশে যেতে দেননি। ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মাসুদ করিম অপরাধ বার্তাকে জানান, নিহত যুবকের নাম বাবু ওরফে পালসার বাবু। গত ৩ জানুয়ারি ঝিকরগাছায় সন্ত্রাসীদের বোমা হামলায় আওয়ামী লীগ কর্মী আব্বাস আলী নিহত হন।

এ হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের হওয়া মামলার এক নম্বর আসামি ছিলেন পালসার বাবু। তার বিরুদ্ধে ঝিকরগাছা থানায় আরো বেশ কয়েকটি মামলা রয়েছে।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!