|

ময়মনসিংহে এক মঞ্চে আগমন মিজানুর রহমান আজহারী, আমীর হামজা ও মোল্লা নাজিম উদ্দীন

প্রকাশিতঃ ৬:০২ অপরাহ্ন | ডিসেম্বর ১৮, ২০১৯

ময়মনসিংহে এক মঞ্চে আগমন মিজানুর রহমান আজহারী, আমীর হামজা ও মোল্লা নাজিম উদ্দীন

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের নান্দাইলে একই মঞ্চে বিশ্ব নন্দিত মুফাসসিরে কোরআন হযরত মাওলানা মিজানুর রহমান আল আজহারী, মোল্লা নাজিম উদ্দীন ও মাওলানা আমীর হামজা আগমন করবেন।

দুইদিন ব্যাপী ইসলামি সম্মেলনের ১ম দিনে মাওলানা মিজানুর রহমান আল আজহারী, মেল্লা নাজিম উদ্দীন ও ২য় দিনে মাওলানা আমীর হামযা শুভ আগমন করবেন। তবে ১ম দিনে মাওলানা মিজানুর রহমান আজহারী ও ২য় দিনে আমীর হামযা জহুর বাদ বয়ান করবেন বলে জানা গেছে।

পশ্চিম কচুরী ভূইয়া বাড়ী জামে মসজিদ ও যুব সমাজের উদ্যোগে আয়োজিত আগামী ২৩ ও ২৪ শে ডিসেম্বর সোমবার ও মঙ্গলবার ৩য় বার্ষিকী ইসলামী মহা সম্মেলনে আরো বয়ান রাখবেন।

১ম দিনে- মোহনা টিভির ধর্মীয় আলোচক মাওলানা মোস্তাকিম বিল্লাহ।

২য় দিনে- বায়তুল মোকাররাম মসজিদের খতিব মুফতি মিজানুর রহমান সাহেব ও আরটিভি’র ধর্মীয় আলোচক হুসাইন মোহাম্মদ মাহফুজ সাহেব।

নান্দাইল হতে ৯ কিলোমিটার দক্ষিনে ও হোসেনপুর হতে ১০ কিলোমিটার উত্তরে বাকচান্দা জনতা বাজারের সাথে ( উত্তর পার্শে) মাহফিল অনুষ্টিত হবে। ধর্ম প্রান মুসলমানদের মাহফিল কমিটির পক্ষ থেকে দ্বীনি দাওয়ার রইলো।

দেখা হয়েছে: 5960
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪