|

গাইবান্ধায় আরও ৪ নতুনসহ করোনায় ২৩ জন সংক্রমিত ৫ দিন ধরে জেলা হাসপাতাল লকডাউন

প্রকাশিতঃ ৩:০৬ অপরাহ্ন | মে ০৩, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গাইবান্ধায় এক চিকিৎসক ও এক পুলিশ কর্মকর্তাসহ আরও চারজনের করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনাভাইরাসে অক্রান্ত রোগী সংখ্যা হল ২৩ জন। তাদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। আরোগ্য লাভ করে বাড়ি ফিরেছেন ৮ জন। জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এই তথ্য নিশ্চত করা হয়েছে। তবে রোগতত্ব, রোগ নিয়ন্ত্রন ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে প্রকাশিত তথ্যে জানা গেছে আক্রান্তের সংখ্যা ২৪ জন। নতুন আক্রান্তদের মধ্যে রয়েছে চিকিৎসক গাইবান্ধা জেলা হাসপাতালের মেডিক্যাল অফিসার হিসাবে কর্মরত ও পুলিশ কর্মকর্তা গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় উপ-পরিদর্শক (এসআই) হিসাবে কর্মরত আছেন। এ ছাড়া জেলা হাসপাতালের একজন ল্যাব টেকনিশিয়ার ও গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত চিকিৎসকের ৭ বছরের শিশু পুত্র।

অপরদিকে ২০০ শয্যাবিশিষ্ট গাইবান্ধা জেলা হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধী এক ব্যক্তির মৃত্যু এবং একজন ল্যাব টেকনোলজিষ্ট করোনা আক্রান্ত হওয়ায় জরুরী বিভাগ ছাড়া অধিকাংশ ইউনিট হওয়ায় অচলাবস্থা বিরাজ করছে হাসপাতালটিতে। হাসপাতালের প্যাথলজি বিভাগের চারজনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এছাড়া গত বুধবার থেকে বহির্বিভাগ বøক ও প্যাথলজি বিভাগ লকডাউন ঘোষণা করে তালাবব্ধ করে দেয় কর্তৃপক্ষ।

দেখা হয়েছে: 246
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪