|

গাইবান্ধায় করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

প্রকাশিতঃ ৩:৪৭ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা সদরের গিদারী ইউনিয়নের চরুয়া পাড়ায় জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত হয়ে একজন কৃষক (২৮) মারা গেছেন। নিহতের ভাই জানান, মৃত ওই কৃষক নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। কয়েকদিন হলো জ্বর, সর্দি, কাশিতে গুরুতর অসূস্থ হলে শনিবার (১৮ই এপ্রিল) বিকালে তাকে রংপুর মেডিক্যাল কলেজে নেয়া হলে সেখানে মারা যান তিনি।

এদিকে, শনিবার রাতে রামচন্দ্রপুর ইউনিয়নের রঘুনাথপুরে একই উপসর্গ নিয়ে একজন ট্রলি চালক (৩২) মারা গেছেন। রামচন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, নিহত ব্যক্তি কয়েকদিন ধরে জ্বর, সর্দিতে আক্রান্ত হয়েছিলেন।

নিহত দুই ব্যক্তি করোনা আকান্ত হয়ে মারা গেছে কিনা তা নিশ্চিত হতে গাইবান্ধা স্বাস্থ্য বিভাগ থেকে মৃতদেহ দুটি থেকে নমুনা সংগ্রহ করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন গাইবান্ধা সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ। সেই সঙ্গে নিহত দুইজনের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে, গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জসহ আক্রান্ত বিভিন্ন এলাকা থেকে ফেরত আসা নতুন ৯৩ জনসহ হোম কোয়ারেন্টিনে আছেন ১৭২০ জন। কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে ১২৯ জনকে। এছাড়াও ব্রহ্মপুত্র নদের দুইটি চরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন ৭৯ জন। আইসোলেশনে আছেন ৯ জন।

দেখা হয়েছে: 174
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪