|

গাইবান্ধায় করোনা ভাইরাসে নতুন করে একজন আক্রান্ত মোট আক্রান্ত ১৮

প্রকাশিতঃ ১০:৩৮ অপরাহ্ন | এপ্রিল ২৮, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় আজ মঙ্গলবার করোনা ভাইরাসে নতুন করে আরও একজন আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৮ জন। নতুন করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পৌর এলাকার গৃধারীপুরে নতুন করে আক্রান্ত ব্যক্তি একজন নারী। করোনা ভাইরাসে আক্রান্ত একজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি ১৬ জন গাইবান্ধা সদর হাসপাতালের আইসোলেসনে রয়েছে। এর আগে গত ২৫ এপ্রিল গোবিন্দগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত সন্দেহে একজন রোগী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেসনে মারা যাওয়ায় তার নমুনা ঢাকায় পাঠানোর হলে গত ২৪ ঘন্টায় তার রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। সে হিসাবে জেলায় মোট করোনা আক্রান্ত ১৮ জন। এ পর্যন্ত জেলায় উপর্সগ নিয়ে মৃত হয়েছে ৫ জনের ।

জেলা সিভিল সার্জন কার্যলায় সূত্রে জানা যায়, জেলায় গত ২৪ ঘন্টায় ১ হাজার ৩৬৪ জন চিকিৎসাধীন রোগী হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এরমধ্যে সুন্দরগঞ্জে ৫২, গোব্দিন্দগঞ্জে ২৬৪, সদরে ২০২, ফুলছড়িতে ২৬৩, সাঘাটায় ৩৭২, পলাশবাড়ীতে ২১, সাদুল্যাপুর উপজেলায় ১৯০ জন। এছাড়া প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ৩৬ জন রয়েছে । এছাড়া প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ৩৬ জন রয়েছে । জেলায় ১০০ বেডের একটি আইসোলিসন সেন্টার ,২ টি এম্বুলেন্স,২ টি মাইক্রোবাস সার্বক্ষনিক প্রস্তুত রয়েছে।

দেখা হয়েছে: 251
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪