|

দেবীগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

প্রকাশিতঃ ৮:৩০ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০১৯

শরিফা বেগম শিউলী, রংপুরঃ দেবীগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। দেবীগঞ্জের কলেজপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে এক প্রেমিকা (২৩)। শুক্রবার দুপুরে দেবীগঞ্জ থানা এলাকার পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন স্থানে মরহুম মনসুর আলী আহমেদ এর বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কলেজপাড়া গ্রামের মরহুম মনসুর আলী আহমেদ এর ছেলে কামরুজ্জামান জুয়েলের সঙ্গে জামালপুর সরিষা বাড়ীর থানার কান্দারপাড়া গ্রামের এক তালাক প্রাপ্তা মহিলার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় দেড় বছর ধরে চলছিলো তাদের এ সম্পর্ক। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছে।

কিন্তু এখন প্রেমিক জুয়েল ওই মহিলা কে বিয়ে করতে না চাইলে ওই মহিলা শুক্রবার দুপুর থেকে জুয়েলের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে।অনশনরত ঐ মহিলা জানান।আমাদের প্রেমের সম্পর্ক দেড় বছরের। জুয়েল এখন বিয়ে করতে রাজি হচ্ছে না। এ কারণে আমি বাধ্য হয়ে তার বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করছি।

স্থানীয় ইউপি সদস্য জানিয়েছেন, আমি বিষয়টি এই মুহূর্তে শুনলাম । যদি এরকম কিছু হয়ে থাকে অবশ্যই তা আইনের মাধ্যমে সিদান্ত গ্রহন করতে হবে। অপর দিকে ঐ গ্রামের স্থানীয় বাসিন্দারা জানান জুয়েল এর আগেও অনেক মেয়ের ব্যাপারে বিচারের সম্মুখীন হয়েছিলো কিছুই হয় নাই এটাই তার পেশা।

অন্য দিকে এব্যাপারে দেবীগঞ্জ থানা ইনচার্জ রবিউল ইসলাম কে মোবাইল ফোনে অবগত করলে তিনি জানান এব্যাপারে থানায় কোনো অভিযোগ আসে নাই তবুও আপনাদের মোবাইলে অভিযোগের ভিত্তিতে আমার সঙ্গীয় ফোর্স সেখানে পাঠাচ্ছি। সত্যতা পেলে অবশ্যই দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো জুয়েলের বাড়ীতে মেয়ের সঙ্গে সমাধানের আলোচনা চলছে।

দেখা হয়েছে: 382
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪