|

পূর্বধলায় বাবরি মসজিদের রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ১০:০৯ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০১৯

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় ভারতের অযোধ্যায় ঐতিহাসিক বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণের ভারতীয় সুপ্রীম কোর্ট এর সাম্প্রদায়িক রায়ের প্রতিবাদে নেত্রকোনার পূর্বধলায় বিক্ষোভ কর্মসূচি পালন করেছে পূর্বধলার সর্বস্তরের তাওহীদি জনতা।

শনিবার (১৬ নভেম্বর) বাদ জহুর উপজেলার পূর্বধলা কেন্দ্রীয় জামে মসজিদ থেকে মসজিদ ভাঙার অপমান, সইবেনা রে মুসলমান, মসজিদ ভেঙে মন্দির, করতে দেওয়া হবেনা এমন স্লোগানে স্লোগানে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সদরের রেলস্টেশন বাজারে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে পূর্বধলা উপজেলার সকল কওমী মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, মুসুল্লিসহ সাধারণ মানুষ অংশ নেন।

বিক্ষোভ শেষে মাও. নুর মোহাম্মদ সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাও. মুফতি ওয়ালিউল্লাহ, মাও.আবু তাহের, মাও. সাদেকুল ইসলাম, সাইফুল্লাহ মানসুর, মাও রুহুল আমিন, মাও আলমগীর হোসাইন, মাও. আঃ ছালাম, মাও. রেদুয়ান হোসাইন প্রমুখ।

এসময় বক্তারা বলেন এ ধরনের একটি অসচ্ছ রিপোর্টের আলোকে একটি সুপ্রিমকোর্ট রায় দিলে সেই সুপ্রিমকোর্টের গ্রহণযোগ্যতা প্রশ্নবিদ্ধ হয় বলে আমরা মনে করি। তারা বলেন, ভারতীয় সুপ্রিমকোর্টকে এই সিদ্ধান্ত থেকে সরে এসে বাবরি মসজিদের যায়গা বাবরি মসজিদের জন্যই বহাল রাখতে হবে।

বিক্ষোভপূর্ব সমাবেশে বক্তারা ভারতীয় সুপ্রিমকোর্টকে বিতর্কিত ও অনৈতিক এই রায় বাতিল করে ওই জায়গায় বাবরি মসজিদের জন্য বরাদ্দ দিতে ভারত সরকারের প্রতি আহ্বান জানাতে বাংলাদেশ সরকারের প্রতি দাবি জানান।

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪