|

ফুলছড়িতে ভ্রাম্যমান আদালতে ৫ জুয়ারির কারাদন্ড

প্রকাশিতঃ ১১:১৬ অপরাহ্ন | জুন ১৭, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গাইবান্ধার ফুলছড়িতে জুয়া খেলার অপরাধে ৫ জুয়ারির প্রত্যেকের ১০ দিন করে কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। ফুলছড়ি থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ফজলুপুর ইউনিয়নের খাটিয়ামারী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে জুয়া খেলার খবর পেয়ে ফুলছড়ি থানা অফিসার ইনচার্জ ওসি কাওছার আলীর নির্দেশে এস.আই সাইদুর রহমানের নেতৃত্বে একটি পুলিশ ফোর্স ঘটনাস্থলে অভিযান চালায়।
সেখান থেকে জুয়া খেলা অবস্থায় ফজলুপুর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের নবী শেখের পুত্র আজম শেখ (৩০), মধ্য গলনা গ্রামের শামসুল হকের পুত্র শহিদুল ইসলাম (৪৮), মধ্য খাটিয়ামারী গ্রামের মজিবর রহমানের পুত্র রফিকুল ইসলাম (৩০), খাটিয়ামারী গ্রামের দুদু মন্ডলের পুত্র জানিক মন্ডল (৩২) ও মধ্য খাটিয়ামারী গ্রামের সোলায়মান হোসেনের পুত্র ওমর আলীসহ ৫ জন জুয়ারুকে হাতে নাতে আটক করে। বুধবার ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আবু রায়হান দোলন প্রত্যক কে ১৮৬৭ সালের বংগীয় প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারা মতে তাদের প্রত্যেকের ১০ দিন করে বিনা শ্রম কারাদন্ড প্রদান করে।
রায় ঘোশনা শেষে তাদের কে ফুলছড়ি থানা পুলিশের মাধ্যমে গাইবান্ধা জেলা কেন্দ্রীয় কারাগারে প্রেয়ন করা হয়।

দেখা হয়েছে: 252
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪