|

কাব্য বিলাসের ‘বিবেক’ চিত্রায়ণ হবে বিটিভিতে

প্রকাশিতঃ ৫:৩৭ অপরাহ্ন | জুলাই ১৫, ২০১৮

কাব্য বিলাসের ‘বিবেক’ চিত্রায়ণ হবে বিটিভিতে

নিজস্ব প্রতিনিধিঃ

কোলকাতা আর্ন্তজাতিক নাট্য উৎসব শেষে দেশে ফিরেই ভিন্নধারার নাটক ‘বিবেক’ নিয়ে মহড়াতে ব্যস্ত সময়-পার করছে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী।

গ্রাম বাংলার প্রেক্ষাপটে নির্মিত এ নাটকে উঠে আসবে বাউল শিল্পীদের জীবনের নানা চিত্র। রাহুল রাজ এর রচনা ও নির্দেশনায় বিবেক নাটকে উঠে আসবে বাংলার কৃষ্টি ও কলা কি ভাবে ভিনদেশি সাংস্কৃতিতে হারাতে বসেছে। আগামী ২৪ জুলাই বিটিভিতে চিত্রায়ন হবে নাটকটি।

রাজধানীর, কাওলার মহড়া কক্ষে, দলের সদস্যরা নিয়মিত নাটকটির মহড়া করছে। কাব্য বিলাসের পক্ষে রাসেল জানান, বরাবরের মত এ-বারো আমরা দর্শকদের সামনে ভিন্ন ধারার নাটক নিয়ে আসছি। বাউল জীবনের সুখ দুখের গল্পে দর্শক পাবে ভিন্ন আমেজ।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে, নোঈম ইসলাম, লুবনা, চাঁদনী, সজীব, প্রিয়াঙ্কা, মামুন, রাকিব, আশরাফুল, শাকিল, রুবেল, অন্যন্যাসহ আরো অনেকে।

উল্লেখ্য ‘প্রতিভার প্রতিক্ষায় নতুনের জয়গান’ এই শ্লোগানে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী বিগত ১২ বছর যাবৎ নিয়মিত অপ সাংস্কৃতিক রোধে দেশ ও আর্ন্তজাতিক পর্যায়ে সমাজ সচেতন ও ভিন্ন ধারা নাটক মঞ্চায়ন করে যাচ্ছে।

দেখা হয়েছে: 634
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪