|

পঞ্চগড়-২ আসনে জাসদের একমাত্র প্রার্থী অধ্যাপক এমরান

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | অক্টোবর ১৭, ২০১৮

পঞ্চগড়-২ আসনে জাসদের একমাত্র প্রার্থী অধ্যাপক এমরান

নুরে হাবিব সোহেল,পঞ্চগড়ঃ

পঞ্চগড়-২ আসনে (বোদা-দেবীগঞ্জ) জাসদের একমাত্র প্রার্থী অধ্যাপক এমরান আল আমিন। তিনি বোদা ও দেবীগঞ্জের নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী মাঠে ময়দানে কাজ করে যাচ্ছেন । এমরান আল আমিন অত্র এলাকায় পরিচিত মুখ হিসেবে ইতোমধ্যেই সবার কাছে গ্রহন যোগ্যতা অর্জন করেছেন।

১৯৯০ সালে এরশাদ বিরোধী আন্দোলনের ঢাকা বিশ্ববিদ্যালয়ের তুখোর ছাত্রনেতা ছিলেন। বোদা উপজেলার সিপাইপাড়া গ্রামে এক সভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৬৮ ইং সালে জন্মগ্রহন করেন এমরান আল আমিন। তার পিতার নাম আব্দুর রাজ্জাক ও মাতা রাবেয়া খাতুন। বর্তমানে তিনি জাসদের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

বোদা-দেবীগঞ্জ এলাকার শ্রমজীবি মানুষের অধিকার প্রতিষ্ঠা,শিক্ষার মানোন্নয়ন,বেকার সমস্যার সমাধাণ,স্বাস্থ্য সেবা নিশ্চিত করাসহ জনসাধারণের কল্যাণে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। পঞ্চগড়-২ সংসদীয় আসনে শ্বারদীয় দুর্গা পুজা উপলক্ষে শুভেচ্ছা তার বার্তা সম্বলিত পোষ্টার ও ব্যানার, ফেসটুন শোভা পাচ্ছে বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে।

গত সংসদ নির্বাচনে জামায়াত-বিএনপির ভোট বর্জনের সময়েও তিনি পঞ্চগড়-২ আসনে আওয়ামীলীগের প্রার্থীর বিপরীতে নির্বাচন করেছিলেন। দুই সন্তানের জনক এমরান আল আমিন বর্তমানে বোদা মহিলা মহাবিদ্যালয়ে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রস্তুতি পর্ব ইতোমধ্যে শুরু হয়েছে।

জানা যায়,এবার ২৫ আসনে প্রার্থী দেবে দলটি। বর্তমানে সংসদে চারটি আসন তাদের দখলে রয়েছে। এখন এই দলটির নেতৃত্বে রয়েছেন শরীফ নুরুল আম্বিয়া, মঈন উদ্দিন খান বাদল, ও নাজমুল হক প্রধান। এই চারটি আসনের বাইরে যেসব আসনে জনপ্রিয় প্রাার্থী রয়েছে, সেখানে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে দলটি। জাসদের লক্ষ্য রয়েছে ২৫ আসন। তবে সবকিছুই জোটের সভায় চুড়ান্ত হবে।

এদিকে পঞ্চগড় -২ (বোদা -দেবীগঞ্জ) আসনে বাংলাদেশ জাসদের প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই তিনি অত্র এলাকায় প্রত্যন্ত অঞ্চলে গণসংযোগ ও উঠান বৈঠক করে চলেছেন।

দেখা হয়েছে: 449
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪