|

বরিশালের বিভিন্ন নেতাকর্মীরা আ‘লীগে যোগদান হিড়িক

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ন | ডিসেম্বর ২১, ২০১৮

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) সংবাদদাতাঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বরিশালে বিএনপি, জাতীয় পার্টি ও ওয়ার্কাস পার্টির নেতাকর্মী এবং বিভিন্ন দলের নির্বাচিত প্রতিনিধিদের আওয়ামী লীগে যোগদানের হিড়িক পরেছে।

দলীয় সূত্রে জানা গেছে, সর্বশেষ ১৮ ডিসেম্বর বিকেলে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির হাতে ফুলেল তোড়া দিয়ে বিএনপি ও জাতীয় পার্টির পাঁচ শতাধিক নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেছেন।

গৌরনদী উপজেলার মাহিলাড়া ডিগ্রি কলেজ মাঠে নৌকা মার্কার সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠকে খাঞ্জাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সরকারী গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক মোঃ শাজাহান মাতুব্বরের নেতৃত্বে শতাধিক বিএনপির নেতাকর্মী, দক্ষিণ বিজয়পুর এলাকার প্রভাবশালী বিএনপি নেতা ফারুক মোল্লার নেতৃত্বে অর্ধশতাধিক, মাহিলাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম ও বিএনপি নেতা তোতা মিয়া হাওলাদারের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী এবং এ আসনের বিএনপি মনোনীত প্রার্থীর নিজ গ্রাম সরিকল ইউনিয়নের দুই শতাধিক বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেন।

এর আগে ১৭ ডিসেম্বর সন্ধ্যায় আবুল হাসানাত আব্দুল্লাহর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য মাস্টার বজলুর রহমান ও একই ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান বাদশার নেতৃত্বে বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার বিএনপিসহ বিভিন্ন দলের শতাধিক নেতাকর্মীরা। একইদিন আগৈলঝাড়ার রতœপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহ মোঃ আজিজুল ইসলাম ও তাঁতী দলের সভাপতি ইসাহাক আলী শাহর নেতৃত্বে অর্ধশতাধিক বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেন।

১৪ ডিসেম্বর সন্ধ্যায় আবুল হাসানাত আব্দুল্লাহর নির্বাচনী উঠান বৈঠকে উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় চার সমাজের সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান সরদারের নেতৃত্বে বিএনপি নেতা মুক্তিযোদ্ধা আবদুর রহমান সরদার, বজলুল হক সরদার, ছাত্তার শিকদার, আলতাফ হোসেন সরদার ও জাতীয় পার্টির শতাধিক নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেছেন।

৩ ডিসেম্বর গৈলা মডেল ইউনিয়নের ইউপি সদস্য ও ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা অতুল চন্দ্র সরকার, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য বিএনপি নেতা সবুজ বেপারীর নেতৃত্বে দুই শতাধিক বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেন। ১৬ ডিসেম্বর রাতে উপজেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও গৈলা ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম টিটুর হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন উপজেলা যুবদলের সভাপতি আলী হোসেন ভূঁইয়া স্বপন।

একইভাবে গত ১০দিনে গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমানের হাতে ফুলেল তোড়া দিয়ে বিএনপি ও জাতীয় পার্টি থেকে প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেছেন।

সূত্রমতে, বিএনপি, জাতীয় পার্টি এবং ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীদের আওয়মী লীগে যোগদানের হিড়িতে নৌকার পক্ষে গণজোয়ারের সৃষ্টি হলেও চরম হতাশা দেখা দিয়েছে প্রতিপক্ষের শিবিরে।

দেখা হয়েছে: 474
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪