|

মাদারীপুরের কালকিনিতে এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণ

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ন | এপ্রিল ২৯, ২০১৯

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুরের কালকিনিতে পাশের বাড়ি থেকে টিভি দেখে ফেরার পথে এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে একই এলাকার দুই বখাটের বিরুদ্ধে। তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় রোববার সকালে খাশেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাগেছে, জেলার কালকিনি উপজেলার লক্ষীপুর এলাকার বড়চর লক্ষিপুর গ্রামের দশম শ্রেণীর পরুয়া এক কিশোরী শনিবার রাতে পার্শবর্তী আজিজ সরদারের বাড়িতে টিভি দেখতে যায়। কিন্তু সে টিভি দেখা শেষে একটি পুকুর পাড় দিয়ে একা নিজ বাড়িতে ফেরার পথে একই এলাকার দুই বখাটে লম্পট আশ্রাফুল হাওলাদার(২০) ও তার সহযোগী ইমরান হাওলাদার (২২) মিলে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

এসময় কিশোরীর আর্তচিৎকার শুনে স্থানীয়রা ছুঠে এলে ওই দুই বখাটে দৌড়ে পালিয়ে যায়। বখাটে আশ্রাফুল একই এলাকার ছোহরাব হাওরাদারের ছেলে এবং ইমরান জৈনিক দাদন হাওলাদারের ছেলে। এ ঘটনায় খাশেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগীর পরিবারের দাবি, আমরা অভিযোগ দিয়েছি। এবং আমরা ঐ দুই লম্পটের ফাঁিস চাই। যা দেখে কোন বখাটেরাই এই জঘন্য কাজ করতে সাহস না পায়। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, বিষয়টি রাতে খাশেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র থেকে জেনেছি। তবে থানায় অভিযোগের ভিক্তিতে ব্যবস্থা নেয়া হবে।

মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাধ পাঠক জানান, কালকিনি থানার লক্ষীপুর এলাকার ধর্ষণের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে ঘটনার সাথে জরিতদের ধরার অভিযান চলছে।

দেখা হয়েছে: 458
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪