|

ঈশ্বরগঞ্জে মুরগীর খামারকে কেন্দ্র করে বাবা-ছেলেসহ নিহত ৩

প্রকাশিতঃ ২:৪৮ অপরাহ্ন | অগাস্ট ১৪, ২০১৯

ঈশ্বরগঞ্জে মুরগীর খামারকে কেন্দ্র করে বাবা-ছেলেসহ নিহত ৩

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় মুরগীর খামারের দুর্গন্ধকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ হয়ে বাবা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়। এদের মধ্যে গুরতর আহত দুই ভাই মাজহারুল ও খায়রুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) সকাল ৮ টার দিকে উপজেলার বড়হিত ইউনিয়নের কাঁঠালডাঙ্গি গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন, বাবা হাসিম উদ্দিন (৭০), ছেলে জহিরুল ইসলাম (২৭) ও ভাতিজা আজিজুল (৩৫)।

পুলিশ জানায়, নিহত আবুল হাশেম ও আব্দুর রশিদ দুই ভাই। ৪ মাস আগে বাড়ির পাশের মসজিদের ছাদে উঠে দুষ্টামি করায় আব্দুর রাশেদের নাতি মিজানকে চড়-থাপ্পর দেন আবুল হাসেম। সে সময় এ নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। এ বিষয়ে থানায় মামলাও দায়ের করা হয়।

পরে ঈদুল আজহার ছুটিতে তাদের বড় ভাই হায়দার মাস্টারের ছেলে হারুন মিয়া বিষয়টি মিমাংশার উদ্যোগ নেন। এ উপলক্ষ্যে বুধবার সকালে দু’পক্ষকে নিয়ে সালিশে বসেন তিনি। এ সময় আবুল হাসেমের পক্ষ মিমাংশায় রাজি হলেও আবুদর রাশেদের পরিবার তা মানেনি। এক পর্যায়ে দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই আবুল হাসেমের মৃত্যু হয়।

পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতলে নেওয়া হলে জহিরুল ও আজিবুল মারা যান। সংঘর্ষে আরও ৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক।

পুলিশ আরও জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় রক্তমাখা রামদা ও ৭টি বল্লমসহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

পরে ঘটনার খবর পেয়ে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জড়িতদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। তবে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানান।

দেখা হয়েছে: 1190
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪