|

হাকিমপুর প্রেসক্লাবের নির্বাচন মিলন সভাপতি বুলু সম্পাদক নির্বাচিত

প্রকাশিতঃ ১১:০১ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৩, ২০১৯

হাকিমপুর প্রেসক্লাবের নির্বাচন মিলন সভাপতি বুলু সম্পাদক নির্বাচিত

হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের হাকিমপুর (হিলি) প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্টিত হয়েছে। নির্বাচনে গোলাম মোস্তাফিজার রহমান মিলন সভাপতি ও আনোয়ার হোসেন বুলু সাধারন সম্পাদক নির্বাাচিত হয়েছে।

প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে বিকেল ৩ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন করা হয়। ৪১ জন সদস্যের মধ্যে ৪০ জন সদস্য তাদের ভোট প্রয়োগ করেন।

প্রেসক্লাবের নির্বাচন কশিশনার অধ্যাপক জানে আলম জানান, এবারের নির্বাচনে সভাপতি সম্পাদকসহ ৬ টি পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এরমধ্যে সভাপতি পদে গোলাম মোস্তাফিজার রহমান মিলন (বৈশাখী টিভি ও কালেরকন্ঠ ) ৩৬ ভোট পেয়ে নিবাচিত হয়। তার নিকটতম প্রতিদন্ডি জাহিদুল ইসলাম ( এনটিভি) ভোট পায় ২ ভোট। সহ-সভাপতি পদে রবিউল ইসলাম ( দৈনিক আজকের দেশবার্তা) ২৪ ভোট পেয়ে নিবাচিত হয় তার নিকটতম প্রতিদন্ডি সিরাজুল ইসলাম (দৈনিক আজকের প্রতিভা) ১২ ভোট পায়। সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু ( গাজী টিভি ও খোলা কাগজ) ২৪ ভোট পেয়ে নিবাচিত হন তার নিকটতম প্রতিদন্ডি মুরাদ ইমাম কবির ( বাংলাভিশন)১৬ ভোট পেয়েছে। সহ-সাধারণ সম্পাদক পদে সাজ্জাদ হোসেন ( ইন্ডিপেনডেন্ট টিভি) ২৪ ভোট পেয়ে নিবাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদন্ডি তাছির উদ্দিন ( সকালের সময়) ১৩ ভোট পেয়েছে। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোসলেম উদ্দিন ( দৈনিক খবরপত্র) ১৯ ভোট পেয়ে নিবাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদন্ডি মুসা মিয়া ( দৈনিক মানবকন্ঠ) ভোট পেয়েছেন ১৭ ।

এছাড়া কার্যকরী সদস্য পদে সৈয়দ মোস্তাফিজুর রহমান ( দৈনিক উত্তর বাংলা) ৩২ ভোট, মাসুদুল হক রুবেল ( ডিবিসি নিউজ) ৩১ ভোট ও রমেন বসাক ( দৈনিক যায়যায়দিন) ২৬ ভোট পেয়ে নিবাচিত হয়েছে। সদস্য পদে মোকছেদুল মোমিন ( দৈনিক জয়পুরহাট খবর) ১৭ ভোট পেয়ে পরাজিত হন।

এর আগে ৮ সেপ্টেম্বর সাংগঠনিক সম্পাদক পদে শফিকুল ইসলাম ( সময় টিভি), দপ্তর সম্পাদক পদে মোফাজ্জল হোসেন ( দৈনিক তিস্তা), কোষাধ্যক্ষ পদে আলম হোসেন অলি, ( দৈনিক পত্রালাপ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পদক পদে তারিকুল ইসলাম ( দৈনিক আমার সংবাদ) এবং ধর্ম ও সমাজ কণ্যান সম্পাদক পদে আব্দুল আজিজ ( আরটিভি) কে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হয়।

দেখা হয়েছে: 726
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪