|

মদনে শিশু যৌন নিপীড়নের অভিযোগে অভিযুক্ত গ্রেপ্তার

প্রকাশিতঃ ২:৪৬ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০২২

মদনে শিশু যৌন নিপীড়নের অভিযোগে অভিযুক্ত গ্রেপ্তার

মোঃ শহীদুল ইসলাম, মদন নেত্রকোনাঃ নেত্রকোনার মদনে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে ফজলুর রহমান (৫৫) নামের এক কৃষককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের হানসপুর গ্রামে এ ঘটনা ঘটে। ফজলুর রহমান ওই গ্রামের মৃত নাগর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাতে বিদ্যুৎ না থাকায় ভুক্তভোগী ১১ বছরের শিশুটি দরজা খুলে নিজ ঘরেই ঘুমিয়েছিল। দরজা খোলা পেয়ে ফজলুর রহমান ওই ঘরে ঢুকে শিশুটিকে যৌন নিপীড়ন করে। এ সময় শিশুটির ডাক চিৎকারে আশপাশেরর লোকজন অভিযুক্ত ফজলুর রহমানকে আটক করে পুলিশকে খবর দেয়।

পুলিশ ওই রাতেই তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সোমবার সকালে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ফজলুর রহমানকে সোমবার নেত্রকোনার আদালতে প্রেরণ করা হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, যৌন নিপীড়নের অভিযোগে শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। এরই প্রেক্ষিতে ফজলুর রহমানকে গ্রেফতার করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে। ওই দিন ভিকটিমকেও ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

দেখা হয়েছে: 124
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪