|

লক্ষ্মীপুরে ১৪৪ ধারা ভঙ্গ করে নির্মাণ কাজ

প্রকাশিতঃ ২:৪৮ অপরাহ্ন | মার্চ ২৬, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক পূর্ণরূপ ভবন নির্মাণের অভিযোগ উঠেছে প্রবাসী নূর হোসেনর স্ত্রী ফেরদৌসির বেগমের বিরুদ্ধে।

সোমবার (২৬ মমার্চ) সকালে সদর উপজেলার বাঙ্গা খাঁ ইউনিয়নের গরিনগর সদ্দর উদ্দিন ভূঁইয়া বাড়িতে এঘটনা ঘটে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, দীর্ঘ কয়েক বছর থেকে গরিনগর গ্রামের মৃত নূরজ্জামান মিঝির ছেলে বাবুল মিঝি ও মৃত সুলতান মিঝির ছেলে দেলোয়ার ও নূর হোসেনের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। সম্প্রতি সুলতান মিঝির প্রবাস ছেলে নূর হোসেন পাকাবাড়ি নির্মাণ কাজ শুরু করলে নূরজ্জামান মিঝির ছেলে বাবুল আদালতের মামলা দায়ের করলে আদালত ১৪৪ ধারা জারি করে।

সোমবার সকালবেলা থেকে প্রবাসীর স্ত্রী ফেরদৌসি বেগম রাজ মেস্ত্রী দিয়ে ভবনের কাজ শুরু করেন নিষেধাজ্ঞা অমান্য করে।
জোরপূর্বক ভবন নির্মাণের কাজ দেখে মামলার বাদি বাবলু মিঝি গণমাধ্যমকর্মীদের সংবাদ দিলে সংবাদকর্মীরা ঘটনাস্থলে পৌঁছলে রাজ মেস্ত্রীরা কাজ রেখে সটকে পড়ে।

বাবুল মিঝি বলেন, ১৯৯২ সালে তার মা মানোয়ারা বেগমের কাছ থেকে তিনি ১৮ ডিং জমি খরিদ করেন।সম্প্রতি তার মামাতো ভাই নূরুজ্জামান তার জমিতে পাকাবাড়ি নির্মাণ করার চেষ্টা করলে তিনি আদালতে মামলা দায়ের করলে আদালত ১৪৪ ধারা জারি করেন।

প্রবাসী নূরুজ্জামানের স্ত্রী ফেরদৌসি বেগম বলেন, আমাদের জমিতে আমরা ঘর করতেছি।উল্টা আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। ঘরের কাজ শেষে সমাধানের কথা বারবার বললেও বাবুল আমাদের বিরুদ্ধে অযাথা মামলা করেন।

দেখা হয়েছে: 384
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪